এ এক অন্যরকম শাহরুখ! অ্যাসিড আক্রান্তদের সঙ্গে দিলেন জমিয়ে আড্ডা

বাংলাহান্ট ডেস্ক : বলিউড (Bollywood) জগতে তিনি সেরার সেরা। স্বপ্নের অভিনেতাকে একবার সামনে থেকে দেখতে প্রতি রবিবার মন্নতের সামনে ভিড় করেন বহু ভক্ত। তিনি আপনার আমার সকলের প্রিয় শাহরুখ খান (Shah Rukh Khan)। ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত বাদশা হিসেবেই। তবে অভিনয়ের পাশাপাশি তিনি কেকেআরের মালিক।

জীবনযুদ্ধে লড়াইয়ে হেরে গিয়েও যারা আবারও জিতে ফিরে আসেন তাদেরকেই বলা হয় বাজিগর। সম্প্রতি এমনই বেশ কিছু বাজিগরের সঙ্গে সাক্ষাৎ করলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। দীর্ঘক্ষণ ধরে দিলেন জমিয়ে আড্ডা। শুনলেন তাঁদের সুখ দুঃখের কথা।

   

Shah Rukh Khan

আইপিএলের খেলা দেখতে শহর কলকাতায় এসেছিলেন কেকেআরের মালিক শাহরুখ খান। ইডেনে চলছিল সেই খেলা। প্রথম ম্যাচ হারের পর দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে শাহরুখ খানের দল। আর সেই জয়ের ২৪ ঘন্টার মধ্যেই এক অন্যরকম শাহরুখকে দেখলেন সকলেই।

জীবনে এসেছে বহু কঠিন সময়। কিন্তু সেই সময়কে ফুঁ দিয়ে উড়িয়ে মাথা উঁচু করে বেঁচে আছে ওঁরা। কেউবা কোন বিকৃতমনস্ক পুরুষের দ্বারা হয়েছেন নির্যাতিত। কেউ আবার দুর্ঘটনার জেরে হয়েছেন আক্রান্ত। একটা সময় থমকে যেতে বসেছিল তাঁদের জীবন। কিন্তু তারা হেরে যাননি বরং চালিয়ে যাচ্ছেন লড়াই।

Shah Rukh Khan

অ্যাসিড আক্রান্ত হওয়া সত্ত্বেও মনের জোরে বেঁচে আছেন তারা। সমাজে মাথা উঁচু করেই ঘুরে বেড়ান। এবার এই সকল বাজিগরের সঙ্গে সাক্ষাৎ করলেন খোদ রুপোলি পর্দার বাজিগর। শাহরুখ খানকে পাশে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠলেন সকলেই।

Shah Rukh Khan

কেবলমাত্র গলা গম্ভীর করে কথা নয়। বেশ কিছুক্ষণ তাঁদের সঙ্গে মজা, ঠাট্টা করলেন  শাহরুখ। তাঁদের সঙ্গে নিজের মতন করে কাটালেন অনেকটা সময়। এমনকি লাঞ্চের জন্য আমন্ত্রণ জানালেন মন্নতে। সকলের সঙ্গে তুললেন ছবি। প্রিয় অভিনেতার এহেন মানবিকতায় মুখে হাসি ফুটল তাঁদের।

Avatar
additiya

সম্পর্কিত খবর