হেরেই চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স! জাদেজা, রাহানেদের দাপুটে পারফরম্যান্সে বড় জয় ধোনির CSK-র

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ হেরেই চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ব্যাঙ্গালোরের চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলিদের কাছে হারের পর আজ নিজেদের ঘরের মাঠে মহেন্দ্র সিংহ ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) সামনেও লজ্জাজনকভাবে হার স্বীকার করলেন রোহিত শর্মারা (Rohit Sharma)। রবীন্দ্র জাদেজা, স্যান্টনারদের দুর্দান্ত বোলিংয়ের পর অজিঙ্কা রাহানের ব্যাটে ভর করে সহজ হয় তুলে নিলো সিএসকে।

আজ নিজেদের ঘরের মাঠে খেলতে নেমে ধোনিদের বিশাল বড় টার্গেট দিতে পারেনি মুম্বাই ইন্ডিয়ান্স। প্রাথমিকভাবে দীপক চাহার, সিসান্ডা মাগালাদার বিরুদ্ধে শুরুটা ভালোই করেছিলেন রোহিত শর্মা (২১) এবং ঈশান কিষান (৩২)। কিন্তু স্পিনাররা আসতেই পরিস্থিতি বদলে যায় সম্পূর্ণরূপে। পাওয়ার প্লে-তে ১ উইকেট খুঁইয়ে ৬১ রান করা মুম্বাই তারপরে ১৫ রান তুলতে গিয়ে ৫ উইকেট হারিয়ে ফেলে।

   

তিলক ভার্মা (২২), টিম ডেভিড (৩১) ও ঋত্বিক শকিনের (১৮*) ব্যাটে ভর করে শেষপর্যন্ত ১৫৭ রান তুলতে পেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স। অসাধারণ বোলিং করেছিলেন চেন্নাই সুপার কিংসের দুই স্পিনার রবীন্দ্র জাদেজা (৩/২০) এবং মিচেল স্যান্টনার (২/২৮)। কিন্তু পেসারদের ব্যর্থতায় তাদেরকে ১৫০ রানের নিচে আটকাতে।

এরপর রান তাড়া করতে নেমে শুরুতেই বেহেরনডর্ফের শিকার হয়ে ফিরে যান ডেভন কনওয়ে। কিন্তু এরপর চলতি টুর্নামেন্টে নিজের প্রথম ম্যাচ খেলতে নামা অজিঙ্কা রাহানে ব্যাট হাতে ঝড় তোলেন। অর্শদ খানের ৪টি চার ও ১টি ছক্কা সহ ২৩ রান তোলেন তিনি। এরপর ১৯ বলে নিজের অর্ধশতরান সম্পূর্ণ করেন তিনি। ২৭ বলে ৭টি চার ও ৩টি ছক্কা ৬১ রান করে তিনি পীযুষ চাওলার শিকার হন। নিজের ঘরের মাঠে দুর্দান্ত পারফরম্যান্স করে নিন্দুকদের সমালোচনার যোগ্য জবাব দেন তিনি।

rahane hc

এক প্রান্ত সামলে রেখে চেন্নাইয়ে বাকি রান তুলতে সাহায্য করেন দুরন্ত ফর্মে থাকা রুতুরাজ গায়কোয়াড। তাকে সাহায্য করেন শিবম দুবে (২৮) এবং আম্বাতি রায়ডু (২০*)। শেষপর্যন্ত ১১ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় চেন্নাই। ৪০ রান করে অপরাজিত থাকেন রুতুরাজ। টানা দুই ম্যাচ হেরে হতাশাই সঙ্গী মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মার। ধোনিরা এগোলেন টেবিলের শীর্ষস্থানের দিকে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর