‘দিল্লি পুলিশের লাঠি ৬ ফুট, একবার যাক দিল্লি”, অভিষেককে হুঁশিয়ারি শুভেন্দুর

বাংলা হান্ট ডেস্ক : ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) কটাক্ষ শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দিল্লি অভিযানের হুঁশিয়ারির পালটা চ্যালেঞ্জ ছুড়লেন বিরোধী দলনেতা। শনিবার পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচা মাঠে এক জনসভায় অংশ নেন শুভেন্দু অধিকারী। এই মঞ্চ থেকে তিনি বলেন, ‘যান না ভাইপো একবার পিসিকে নিয়ে। দেখব কত বড় ক্ষমতা। চ্যালেঞ্জ করে গেলাম।’

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘ওই বড় ধেড়ে ইঁদুরকে ধরব আমরা। ওর অবস্থা মধু কোড়া, মণীশ সিসোদিয়ার মতোই হবে। দিল্লি যান না একবার। দিল্লি পুলিসের লাঠি ৬ ফুট লম্বা। দিল্লি পুলিস কেজরিওয়াল চালায় না, চালায় অমিত শাহজির স্বরাষ্ট্র মন্ত্রক। যান না ভাইপো একবার পিসিকে নিয়ে। দেখব কত বড় ক্ষমতা। চ্যালেঞ্জ করে গেলাম’।

   

suvendu abhishek

এদিন মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও সাম্প্রদায়িক রাজনীতি করার অভিযোগ তোলেন শুভেন্দু। শুধু তাই নয়, এদিনের সভায় কীর্তন গাইতেও শোনা যায় শুভেন্দু অধিকারীকে।

এদিন ময়নায় জনসভা থেকে নাম ধরে ধরে ‘চাকরি চোর’ বলে স্থানীয় নেতাদের বিরুদ্ধেও অভিযোগ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পঞ্চায়েত নির্বাচনের আগে নন্দীগ্রাম বিধায়কের এমন অভিযোগে ‘চাপে’ পড়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাই এই বিষয়ে জবাব দিতে তৃণমূলের সর্বোচ্চ নেতৃত্বের দ্বারস্থ হয়েছে তমলুক সাংগঠনিক জেলা তৃণমূল।

দলীয় সূত্রের খবর, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে এই বিষয়ে অভিযোগ জানিয়েছেন তাঁরা। ভগবানপুরের বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি বলেন, ‘শুভেন্দুবাবু যা বলেছেন, প্রকাশ্য জনসভায় বলেছেন। কোনও রাখঢাক করে তো বলেননি। কারও যদি তাঁর বক্তৃতা নিয়ে কোনও আপত্তি থাকে, তা হলে রাজনৈতিক কৌশল না করে আদালতে যান। তবে গত ১২ বছরের অভিজ্ঞতায় আমরা বলতে পারি, এই সরকার গ্রাম পঞ্চায়েত স্তর থেকে শুরু করে মন্ত্রী স্তর পর্যন্ত, দুর্নীতি ছাড়া কিছুই করেনি।’

Avatar
Sudipto

সম্পর্কিত খবর