মারাত্মক দুর্ঘটনার কবলে নওসাদ সিদ্দিকি! কোনওমতে প্রাণরক্ষা, গভীর ‘ষড়যন্ত্র’ দাবি বিধায়কের

বাংলা হান্ট ডেস্কঃ কোনা এক্সপ্রেসওয়ের গরফা ক্রসিংয়ে ভয়াবহ দুর্ঘটনার (Accident) মুখে আইএসএফ বিধায়ক (ISF MLA) নওশাদ সিদ্দিকি (Nawsad Siddique)। অল্পের জন্য প্রাণরক্ষা বিধায়কের। গরফা ক্রসিংয়ের কাছে দাঁড়িয়ে থাকা একটি কন্টেনারে সজোরে ধাক্কা মারে নওশাদের গাড়ি। যার জেরে দুমড়ে-মুচড়ে গিয়েছে তার গাড়ির সামনের অংশ।

জানা গিয়েছে, সোমবার ফুরফুরা শরিফে নিজের বাড়ি থেকে কোনা এক্সপ্রেসওয়ে ধরে বিধানসভায় যাচ্ছিলেন নওশাদ। পথে গরফা ক্রসিংয়ের কাছে দুর্ঘটনাটি ঘটে। কন্টেনারটি হঠাৎই গতি কমিয়ে দেওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সেটির পিছনে বিধায়কের গাড়ি ধাক্কা দেয় বলে জানা গিয়েছে।

   

ভয়াবহ এই ঘটনার সময় গাড়িতেই ছিলেন নওশাদ। পুলিশ সূত্রে খবর, বিধায়ক এবং চালক দু’জনেই সুস্থ রয়েছেন। দুর্ঘটনার আধঘন্টা পর অন্য একটি গাড়ি করে বিধানসভার উদ্দেশে রওনা দেন বিধায়ক। অন্যদিকে, ব্রেক ডাউন ভ্যান তার গাড়িটি ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে গিয়েছে।

তবে গোটা এই ঘটনায় ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন বিধায়ক। তার দাবি, প্ল্যান মাফিক চক্রান্ত করেই এমন দুর্ঘটনা ঘটানো হয়েছে। হঠাৎ কেন তার সামনের গাড়িটি দাঁড়িয়ে পড়ল সেই নিয়েও প্রশ্ন তুলেছেন বিধায়ক। নওসাদ বলেন, “সিগনাল খোলা ছিল। তাই আমার গাড়ির সামনে যে গাড়িটি ছিল সেটি কেন দাঁড়িয়ে পড়ল তারই উত্তর খুঁজছি আমি। আমার মনে হয় ঘটনার পিছনে গভীর ষড়যন্ত্র রয়েছে।”

naushad siddiqui

তার প্রশ্ন, ‘ সিগনাল না থাকা সত্ত্বেও হঠাৎ আমার গাড়ির সামনে কেন একটি গাড়ি দাঁড়িয়ে পড়ল তা বুঝতে পারলাম না।’ দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে বেশ কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয়। ইতিমধ্যেই দুর্ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর