রোম্যান্স আর মারকাটারি অ্যাকশন! বক্স অফিস কাঁপাতে আসছে সলমান খান

বাংলাহান্ট ডেস্ক : আর খুব বেশিদিন অপেক্ষা করতে হবে না সলমান খান (Salman Khan) ভক্তদের। শুরু হয়ে গেছে কাউন্ট ডাউন। চলতি মাসের ২১ তারিখ অর্থাৎ ইদের দিন বক্স অফিসে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’ (Kisi Ka Bhai Kisi Ka Jaan)।

ধুতিকে লুঙ্গি বলে বিতর্কে জড়িয়েছেন সল্লু ভাই। এই সিনেমার একটি গান নিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে শুরু হয়েছে জোর বিতর্ক। যদিও সে সবে পাত্তা দিতে নারাজ অভিনেতার ভক্তরা। তাঁরা কিন্তু অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ট্রেলার মুক্তির। অবশেষে প্রতীক্ষার অবসান। প্রকাশ্যে এল ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবির ট্রেলার।

   

Kisi Ka Bhai Kisi Ka Jaan

একেবারে পুরনো স্টাইলেই দর্শকদের সামনে ধরা দিলেন সকলের প্রিয় ভাইজান। রোম্যান্স আর অ্যাকশনে ভরপুর এই ছবি। পরিচালনার দায়িত্ব সামলেছেন ফারহাদ সামজির। সালমানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়েকে। দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রির পাশাপাশি অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও শুরু হয়েছে জোরচর্চা।

Kisi Ka Bhai Kisi Ka Jaan

৩ মিনিট ২৫ সেকেন্ডের ট্রেলারে অভিনেতার দু ধরনের লুক দেখেছেন ভক্তরা। প্রথম দৃশ্যে অভিনেতাকে দেখা গেল লম্বা চুল আর মুখ ভর্তি দাড়িতে। দ্বিতীয় দৃশ্যে দেখা গেল ছোট করে চুল কাটা এবং ক্লিন সেভে। সল্লু ভাই ছাড়া এই ছবিতে রয়েছেন ভেঙ্কটেশ দগ্গুবাতি, শেহনাজ গিল, রাঘব জুয়েল, জাগাপতি বাবু, পলক তিওয়ারিরা সহ আরও অনেককেই।

Kisi Ka Bhai Kisi Ka Jaan

সুপারহিট দক্ষিণী ছবি ‘বীরম’- এর রিমেক সালমান খানের ‘ কিসি কা ভাই কিসি কা জান’। কেবলমাত্র অভিনয় নয় এই ছবিতে প্রযোজকের দায়িত্বও সামনেছেন সলমান। যদিও প্রথমে এই ছবির নাম দেওয়া হয়েছিল ‘কভি ইদ কভি দিওয়ালি’। তবে পরে সেই নাম বদলে দেন অভিনেতা। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় দিন গুণছেন সিনেপ্রেমীরা।

ইদ উপলক্ষে প্রতিবছরই মুক্তি পায় সলমান খান অভিনীত ছবি। তবে করোনা পরিস্থিতির কারণে মাঝখানে বদলে গিয়েছিল সেই ট্রেন্ড। চলতি বছর ফের পুরনো ধাঁচে ফিরলেন সলমান খান। এর আগে অভিনেতাকে এক ঝলক দেখা গেছিল শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবিতে। আর এবার তিনি আসছেন বক্স অফিস কাঁপাতে।

Avatar
additiya

সম্পর্কিত খবর