জীবনের একটি ভুল বদলে দিল সবকিছু, অভিনয় জগত থেকে হঠাৎ হারিয়ে গেলেন আয়েশা

বাংলাহান্ট ডেস্ক : অল্প বয়সেই ধরা দিয়েছিলেন মিউজিক ভিডিওতে। সুযোগ পান বিজ্ঞাপনেও। মাত্র ১৮ বছর বয়সেই পা রাখেন বলিউড (Bollywood) জগতে। দর্শকদের তিনি উপহার দিয়েছেন বহু হিট ছবি। সুপারস্টার সলমান খানের (Salman Khan) সঙ্গেও শেয়ার করেছেন স্ক্রিন। কিন্তু হঠাৎ করেই কোথায় একটা হারিয়ে গেলেন। কথা হচ্ছে আয়েশা টাকিয়াকে (Ayesha Takia) নিয়ে।

মাত্র ৭ বছর বলিউড জগতের সঙ্গে যুক্ত ছিলেন আয়েশা। ‘টারজান : দ্যা ওয়ান্ডার কার’ ছবির হাত ধরে শুরু করেছিলেন অভিনয়। এরপর বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে তাঁকে। সবচেয়ে বেশি নজর কেড়েছিল তাঁর অভিনীত ছবি ‘ওয়ান্টেড’। সলমান খানের সঙ্গে অনস্ক্রিন কেমিস্ট্রি মনে ধরেছিল দর্শকদের।

   

Ayesha Takia

কিন্তু এতকিছুর পরেও কেরিয়ার শুরুর আগেই অভিনয় জগত থেকে নিজেকে অনেকটা দূরে সরিয়ে নেন আয়েশা। যদিও বলিপাড়ায় কান পাতলেই শোনা যায় এই ঘটনার পেছনে রয়েছে নানান কারণ। মাত্র ২৩ বছর বয়সে ফারহান আজমির সঙ্গে সাত পাকে বাঁধা পরেন এই অভিনেত্রী। অধিকাংশের মতে, অভিনেত্রীর এই সিদ্ধান্তের জন্যই অল্প সময়ের মধ্যে বলি জগত থেকে সরে যেতে হয় তাঁকে।

Ayesha Takia

আবার অনেকের মতে, অভিনেত্রীর শশুড়বাড়ির লোকজন অত্যন্ত রক্ষণশীল হওয়ার কারণেই অভিনয় জগত থেকে সরে যেতে বাধ্য হয়েছেন তিনি। যদিও এত চর্চা থাকলেও অধিকাংশের মতে, অভিনেত্রীর একটি ভুলের জন্যই নাকি বদলে গেছে তাঁর জীবন।

Ayesha Takia

অল্প বয়সেই শারীরিক ভাবে পরিণত হয়ে গেছেন তিনি। আর সে কারণেই ১৮ বছর বয়সেই শুরু হয় তাঁর বলিউড যাত্রা। প্রস্তাব আসত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার। কিন্তু আয়েশা পরিষ্কার ভাবে জানিয়ে দিয়েছিলেন তিনি কোনও রকম ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করতেই চাননা। এমনকি ছোট পোশাক পড়তেও রাজি ছিলেন না অভিনেত্রী।

Ayesha Takia

এখানেই শেষ নয়। বলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, একটা সময় নাকি পরিচালক এবং প্রযোজকদের দিয়ে রীতিমত চুক্তি করিয়ে নিতেন অভিনেত্রী। আর এতেই রেগে যান সকলেই। কেউ নাকি আর কাজ করতেই চাইতেন না তাঁর সাথে। এরপরেই আসতে আসতে অভিনয় জগত থেকে সরে যান তিনি। বর্তমানে স্বামীর সঙ্গে সুখী গৃহকোণ অভিনেত্রীর।

Avatar
additiya

সম্পর্কিত খবর