দু’বছরেই বদলালো সম্পর্কের সমীকরণ, ডিভোর্সের পথে সোহিনী-কল্লোল!

বাংলাহান্ট ডেস্ক : টলিউড (Tollywood)  জগতে জনপ্রিয় মুখ সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। মাত্র দু বছর আগেই তিনি সাত পাকে বাঁধা পড়েছেন কল্লোল চৌধুরী সঙ্গে। বিবাহিত জীবন বেশ সুখেই কাটছিল তাঁদের। কিন্তু হঠাৎ করেই ছন্দপতন। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে সম্পর্ক ভাঙ্গনের গুঞ্জন।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন উঠেছিল এবার নাকি আলাদা হচ্ছে সোহিনী-কল্লোল এর পথ চলা। একে অপরকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তারা। আর এসবের মাঝেই প্রকাশ্যে চলে এলো নতুন খবর। জানা যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় পরস্পরকে আনফলো করে দিয়েছেন সোহিনী-কল্লোল। যদিও, একসঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্তের ছবি এখনও জ্বলজ্বল করছে অভিনেত্রীর ইনস্টা প্রোফাইলে। তবে কল্লোল এর প্রোফাইলে একটি ছবিও নেই সোহিনীর। আর এতেই মন ভেঙেছে অভিনেত্রীর ভক্তদের।

   

Sohini Guha Roy

সালটা ২০২১। ফেব্রুয়ারি মাসের শুরুতেই সাত পাকে বাঁধা পড়েছিলেন সোহিনী-কল্লোল। মাত্র তিন মাসের পরিচয়। এরপরেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন দুজনে। কিন্তু মাত্র দু’বছর যেতে না যেতেই চিড় ধরল সম্পর্কে। তাঁদের সোশ্যাল মিডিয়া অন্তত এক কথাই বলছে।

Sohini Guha Roy

২০২২ সালের দুর্গাপুজোতেও একসঙ্গে দেখা গেছিল তাঁদের। কালীপূজায় হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। হঠাৎ করেই বদলে গেল সবকিছু। তবে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে কেউ কেউ মনে করছেন, এটা স্বামী-স্ত্রীর সামান্য মনোমালিন্য আবার হয়তো সবকিছু ঠিক হয়ে যাবে।

Sohini Guha Roy

উল্লেখ্য, টেলিপাড়ার অতি পরিচিত মুখ সোহিনী। স্টার জলসার ‘ময়ূরপঙ্খী’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে তিনি মন জিতে নিয়েছিলেন দর্শকদের। এরপর তাকে দেখা গেছে ‘রেশম ঝাঁপি’ সিরিয়ালে। এছাড়াও ‘গঙ্গারাম’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গেছে অভিনেত্রীকে। বর্তমানে তিনি ব্যস্ত রাজর্ষি দের ‘সাদা রঙের পৃথিবী’ ছবির শুটিংয়ে।

Avatar
additiya

সম্পর্কিত খবর