আজকের রাশিফল ১৭ এপ্রিল সোমবার, জেনে নিন কোনদিকে ঘুরবে আপনার ভাগ্যচক্র

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও সেই সময়টাতে হঠাৎ করে অফিসের কোনো কাজ এসে উপস্থিত হবে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্ন নিন। কোথাও বিনিয়োগ করার আগে আজ সতর্ক হন। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। কারোর সাথে লেনদেন করার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে মনোমালিন্য হতে পারে।

   

বৃষ রাশি: এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজকে অত্যন্ত সতর্কতার সাথে বিনিয়োগ করতে হবে। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। ব্যবসায়িক লেনদেনগুলিতে আজ অবশ্যই আপনাকে মনোযোগ দিতে হবে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। কোনো বিনোদনমূলক কাজকর্মের জন্য আজকের দিনটি ভালো। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না।

মিথুন রাশি: বাড়িতে কোনো পরিবর্তন করার আগে আজ অবশ্যই অভিভাবকদের কাছ থেকে পরামর্শ নিন। নাহলে সমস্যায় পড়তে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি আজকে বাড়ির বাইরে বেরিয়ে খোলা বাতাসে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। আপনি আজ এমন কোনো কাজ করতে পারেন যেটি সকলের কাছ থেকে প্রশংসা পাবে।

কর্কট রাশি: আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার কিছু সমস্যাকে ভাগ করে নিতে পারেন। পাশাপাশি, তাঁদের সাথে কথা বলে বিষয়গুলি সমাধান হয়ে যাবে। বন্ধুদের সাথে আজ ভালো সময় কাটবে। যাঁরা কোনো বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ লাভবান হবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্ত কাটবে। নিজের অহংকারবোধকে আজ দূরে সরিয়ে রাখুন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

সিংহ রাশি: বাবা এবং মায়ের কাছ থেকে আজ আপনি অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যা আপনাকে লাভবান করে তুলবে। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটতে পারে। নিজে থেকে আজ কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন না। বরং, সবার সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ কোনো আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।

কন্যা রাশি: ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোনো পিকনিক স্পটে যেতে পারেন। পাশাপাশি, কিছু ভালো সময়ও উপহার পাবেন। শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য আজ থেকেই নিয়মিতভাবে ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। আপনি আজ কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ পেতে পারেন। আজ আপনি একাকী সময় কাটাতে পছন্দ করবেন। কোথাও আর্থিক বিনিয়োগের মাধ্যমে আজ লাভবান হবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

তুলা রাশি: সতর্কতার সাথে আজ কোথাও বিনিয়োগ করলে আপনি লাভবান হবেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। ভালোবাসার মানুষটির প্রতি আজ সংযত আচরণ করুন। পরিবারের সদস্য এবং বন্ধদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। কর্মক্ষেত্রে আজ মাথা ঠান্ডা রেখে কাজ করুন। আপনি আজ কোনো সৃজনশীল কাজে ব্যস্ত হয়ে পড়তে পারেন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্য হতে পারে।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো হলেও আজ অযথা অর্থব্যয় থেকে বিরত থাকতে হবে। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ সবাইকে আকৃষ্ট করবে। পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার অগ্রাধিকারে থাকা উচিত। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টা আপনি পরিবারের সদস্যদের সাথে কাটাতে পারেন। কোনো নির্দিষ্ট বিষয়ে আজ আপনি আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা অন্যদের সাথে ভাগ করে নিতে পারেন। জীবনসঙ্গীর সাথে আজ ভালো সময় কাটবে।

ধনু রাশি: আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের আজ উন্নতি ঘটবে। যার ফলে আপনার চিন্তা অনেকটাই কমে যাবে। যাঁরা তাঁদের আত্মীয়দের কাছ থেকে কিছু ঋণ নিয়েছিলেন তাঁদের আজ সেই অর্থ ফেরত দিতে হতে পারে। কোনো কাজ না করে আজ শুধু শুধু সময় নষ্ট করবেন না। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কর্মক্ষেত্রে আজ অত্যন্ত সতর্কতার সাথে কাজ করতে হবে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বিরাজ করবে।

মকর রাশি: আপনি আজ এমন কোনো দৃঢ় সিদ্ধান্ত নিতে পারেন যেটি আপনাকে লাভবান করে তুলবে। রক্তচাপের রোগীরা আজ তাঁদের স্বাস্থ্যের প্রতি অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। বিদেশে থাকেন এমন কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি আজ একটি উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে সতর্ক হন। অর্ধাঙ্গিনীর কোনো কাজে আজ আপনি বিচলিত হতে পারেন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আজ আপনি কোনো অপ্রত্যাশিত লাভের সম্মুখীন হবেন। কোনো নির্দিষ্ট বিষয়ে আজ আপনি আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা অন্যদের সাথে ভাগ করে নিতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি আজকে বাড়ির বাইরে বেরিয়ে খোলা বাতাসে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। শরীরের প্রতি আজ যত্ন নিন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

মীন রাশি: কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্ত কাটবে। যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্কে বা নির্জন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। আপনার চারপাশে আজ কি ঘটছে সেই সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর