আমাকে বিয়ে করবে? প্রিয়াঙ্কাকে সরাসরি প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ! কী উত্তর ছিল নায়িকার?

বাংলাহান্ট ডেস্ক: শাহরুখ খান (Shahrukh Khan) এবং প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) বলিউডের সবচেয়ে চর্চিত জুটিগুলির মধ্যে অন্যতম। একসঙ্গে বেশি ছবিতে কাজ করেননি তাঁরা। অথচ তাঁদের অফস্ক্রিন রসায়ন বেশি লাইমলাইট কেড়েছে অনস্ক্রিনের তুলনায়। দুজনের পরকীয়ার গুঞ্জন এক সময়ে গসিপের হট টপিক ছিল। এমনকি প্রিয়াঙ্কা হলিউডে পা রাখার পরেও তিনি বড়সড় ইঙ্গিত দিয়েছিলেন যে যা রটে তা সত্যিই ঘটে।

প্রিয়াঙ্কা এবং শাহরুখ একসঙ্গে ‘ডন’ ছবিতে কাজ করেছিলেন। সেই ছবি থেকেই দুজনের সম্পর্কের গুঞ্জন শুরু। তবে জানলে অবাক হবেন, প্রিয়াঙ্কার সঙ্গে আগে থেকেই পরিচয় ছিল কিং খানের। এমনকি তাঁকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন বলিউড সুপারস্টার! উত্তরে কী বলেছিলেন প্রিয়াঙ্কা?

   

Shahrukh Khan Priyanka Chopra Bollywood Entertainment DKODING 1 1200x675 1

আসলে এই ঘটনা প্রিয়াঙ্কার বলিউডে পা রাখার আগের সময়ের। এক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। ফিনালেতে বিচারকের আসনে ছিলেন শাহরুখ। এক অদ্ভূত প্রশ্নের মুখে প্রিয়াঙ্কাকে ফেলেছিলেন তিনি। তিনটি অপশন রেখেছিলেন শাহরুখ, কাকে বিয়ে করতে চান শাহরুখ?

প্রথম অপশন, আজহারউদ্দিনের মতো একজন স্পোর্টসম্যান যে প্রিয়াঙ্কাকে সারা বিশ্ব ঘোরাবে, নিজের দেশের নাম গর্বিত করবে। দ্বিতীয় অপশন, কোনো বড় ব্যবসায়ী যে ধন দৌলতে ভরিয়ে দেবে প্রিয়াঙ্কাকে। আর তিন নম্বর অপশনটাই সবথেকে চমকপ্রদ। তৃতীয় স্থানে একজন অভিনেতা হিসেবে নিজেকে রেখেছিলেন শাহরুখ। কাকে বেছে নেবেন প্রিয়াঙ্কা?

শাহরুখ ভেবেই নিয়েছিলেন যে প্রিয়াঙ্কা তাঁকেই বেছে নেবেন। কিন্তু অভিনেত্রীর উত্তর চমকে দিয়েছিল তাঁকেও। প্রিয়াঙ্কা বেছে নিয়েছিলেন স্পোর্টসম্যানকে। কারণ হিসেবে তিনি বলেছিলেন, তাঁর স্বামী যখন বাড়ি ফিরবেন তখন তিনিই থাকবেন তাঁকে উৎসাহ দেওয়ার জন্য। দেশকে গর্বিত করবেন তিনি। আর তার জন্য তিনি নিজেও গর্ববোধ করবেন। পরে অবশ্য সেই শাহরুখের সঙ্গে পরকীয়া করেন প্রিয়াঙ্কা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর