আট বছর ধরে রয়েছেন একসঙ্গে, ঋদ্ধি-সুরঙ্গনার প্রেমকাহিনি শুরু হয় কীভাবে?

বাংলাহান্ট ডেস্ক: ঋদ্ধি সেন (Riddhi Sen) এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় (Surangana Bannerjee), বিনোদুনিয়ার ব্যাপারে খোঁজ খবর রাখেন অথচ এই তরুণ তরুণীর প্রেমের কথা জানেন না, এমন মানুষ খু্ঁজে পাওয়া কঠিন। ঋদ্ধি সুরঙ্গনার অভিনয়ে পা রাখা ‘ওপেন টি বায়োস্কোপ’ ছবির হাত ধরে। অনস্ক্রিনে দুজনের প্রেম হলেও অফস্ক্রিনে প্রেমটা হয় আরও পরে। দেখতে দেখতে আট বছর কাটিয়ে দিলেন দুজনে। বাংলা নববর্ষের দিনই সুখবর ভাগ করে নেন ঋদ্ধি।

কীভাবে শুরু হয়েছিল দুজনের একসঙ্গে পথচলা? তাঁদের আলাপ হয় ওপেন টি বায়োস্কোপ ছবির শুটিংয়ের সময়েই। প্রথম দেখায় নাকি গোমরা মুখ করে ছবি তুলেছিলেন দুজনে। তারপর বন্ধুত্ব। সংবাদ মাধ্যমকে ঋদ্ধি জানান, সে সময়ে তিনি অন্য একটি সম্পর্কে ছিলেন। যদিও সে প্রেম টেকেনি।

   

riddhi surangana

ছবির শুটিংয়ের সময়েও সুরঙ্গনার প্রতি আকর্ষণ বোধ করেননি তিনি। ধাক্কা প্রথম লাগে যখন তিনি জানতে পারেন সুরঙ্গনাও একটি সম্পর্কে জড়িয়েছেন। তখন ছবিটি মুক্তি পেয়ে গিয়েছে। তবে ঋদ্ধির কপাল ভাল ছিল। সুরঙ্গনার প্রেমও টেকেনি। তারপরেই প্রেম প্রস্তাব দেওয়ার সিদ্ধান্ত নিয়ে নেন ঋদ্ধি।

অভিনেতা জানান, একটি লম্বা চওড়া চিঠি লিখে বিরাটিতে সুরঙ্গনার টিউশন ক্লাসে দিয়ে এসেছিলেন তিনি। ‘হ্যাঁ’ বলার আগে দীর্ঘ অপেক্ষা করিয়েছিলেন অভিনেত্রী। সম্পর্কটা লুকিয়ে রাখেননি ঋদ্ধি সুরঙ্গনা। যেকোনো বিষয়েই একে অপরের পাশে থাকতে দেখা গিয়েছে তাঁদের।

আট বছর ধরে একসঙ্গে রয়েছেন দুজনে। অভিনেতা বলেন, এর জন্য দরকার একে অপরের প্রতি শ্রদ্ধা, বন্ধুত্ব এবং আস্থা। বিয়ের পরিকল্পনা করেননি দুজনে? প্রশ্ন উঠতেই ঋদ্ধি বলেন, তাঁরা এ ব্যাপারে কথা বলেছেন। সুরঙ্গনা একটি প্রশ্ন করেছেন, বিয়ের মানে কি সই, মালা বদল? এতে কী প্রমাণ হয়? তাঁরা একসঙ্গে রয়েছেন, এটাই কি যথেষ্ট নয়?

একই মত ঋদ্ধিরও। একসঙ্গে রয়েছেন তাঁরা। যেকোনো সময়ে আনুষ্ঠানিক করে নিলেই হবে। তবে তাঁদের কথাতেই স্পষ্ট, বিয়ে ব্যাপারটাকে খুব বেশি গুরুত্ব দিতে তাঁরা চান না কেউ। সম্পর্কটাই তাঁদের কাছে আগে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর