বলিউডে গা ঢাকা দিয়ে রমরমা দেহব্যবসা, পুলিশি হানায় হাতেনাতে ধরা পড়লেন জনপ্রিয় অভিনেত্রী!

বাংলাহান্ট ডেস্ক: মুম্বই এর বিনোদন ইন্ডাস্ট্রিতে ফের মধুচক্রের (Honey trap) পর্দা ফাঁস। মুম্বইয়ের গোরেগাঁও এলাকার এক সক্রিয় মধুচক্র রেইড করে হাতেনাতে ধরে ক্রাইম ব্রাঞ্চ ইউনিট ১১ দীনদোশি পুলিশ। মধুচক্র থেকে পুলিশের হাতে গ্রেফতার হন অভিনেত্রী তথা কাস্টিং ডিরেক্টর আরতি মিত্তল (Arti Mittal)।

হিন্দি টেলিভিশনের বেশ নামী মুখ আরতি মিত্তল। আপনাপন বদলতে রিশতো কা বন্ধন এর মতো সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। অভিনয়ের পাশাপাশি তিনি একজন কাস্টিং ডিরেক্টর বলেও জানা গিয়েছে। মুম্বইয়ের ওশিওয়ারা অঞ্চলের বাসিন্দা আরতি। ইন্ডাস্ট্রিতে গা ঢাকা দিয়েই তিনি মধুচক্রের ব্যবসা চালাতেন বলে জানা গিয়েছে।

   

arti mittal

জানা যাচ্ছে, মায়ানগরীর বুকে রমরমিয়ে চলতে থাকা এই অবৈধ ব্যবসার খবর এসে পৌঁছায় পুলিশের কাছে। মধুচক্রের পর্দা ফাঁস করতে জবরদস্ত পরিকল্পনা করেছিলেন পুলিশ ইনস্পেক্টর মনোজ সুতার। খদ্দের সেজে আরতি মিত্তলের সঙ্গে যোগাযোগ করেন তিনি। নির্দেশ দেন, তাঁর দুই বন্ধুর জন্য দুটো মেয়ে তৈরি রাখতে।

পুলিশের তরফে জানানো হয়, আরতি নাকি ৬০ হাজার টাকা চেয়েছিলেন। খদ্দের সেজে মধুচক্রের আসরে ঢুকেই হাতেনাতে চক্রের মাথা আরতিকে ধরা হয়। গ্রেফতার করা হয়েছে তাঁকে। ওই চক্র থেকে দুই মডেলকেও উদ্ধার করা হয়েছে। পুলিশি তদন্তে জানা গিয়েছে, বড় কাজ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে এই ঘৃণ্য কাজে তাদের নামতে বাধ্য করতেন আরতি। উদ্ধার হওয়া দুই মডেল পুলিশকে জানিয়েছেন, আরতি তাঁদের ১৫ হাজার টাকা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। আপাতত রিহ্যাবে রাখা হয়েছে দুই মডেলকে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন আরতি। নিজের ছবি, ভিডিওতে ভর্তি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। সিরিয়ালে কাজের টুকটাক আপডেটও দিতেন তিনি। আপাতত তরুণী মডেলদের সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে মধুচক্রে নামার অভিযোগে পুলিশি হেফাজতে রয়েছেন আরতি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর