‘আপনার লোকেরাই তো খুন করল!’, সরাসরি মমতাকেই নিশানা TMC বিধায়ক আব্দুল করিমের

বাংলা হান্ট ডেস্ক : আবারও বিতর্কিত মন্তব্য করলেন ইসলামপুরের (Islampur) তৃণমূল বিধায়ক (Trinamool MLA) আব্দুল করিম চৌধুরি। মাটিকুন্ডা গুলিকান্ডে সিভিক ভলেন্টিয়ারের মৃত্যু প্রসঙ্গে নিজের দলের বিরুদ্ধেই খুনের অভিযোগ তুললেন তৃণমূল নেতা।

আব্দুল করিম চৌধুরি এদিন বলেন, ‘আপনার লোকেরা খুন করে দিয়েছে মাটিকুন্ডায়, আর তার কোনও বিচার নেই, প্রতিকার নেই, কিছু নেই।’ সরাসরি মুখ্যমন্ত্রীকে নিশানা করে তোপ দাগলেন আব্দুল করিম চৌধুরি। তাঁর এই মন্তব্যকে ঘিরে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতর।

   

ইসলামপুরের তৃণমূলের ব্লক সভাপতি জাকির হোসেনের গ্রেফতারের দাবিতে মঙ্গলবার সরব হন মাটিকুন্ডা গুলিকান্ডে নিহত সিভিক ভলেন্টিয়ার সাকিব আখতারের পরিবার৷ এদিন দুপুরে মাটিকুন্ডা এলাকায় একটি সাংবাদিক বৈঠক করেন মৃতের দাদা মহম্মদ শাহনওয়াজ। তাঁর দাবি, ঘটনায় ব্লক প্রেসিডেন্ট অভিযুক্ত থাকলেও তিনি এখনও গ্রেফতার হননি। বরং তাঁকে গতকাল তিনি ব্লক কমিটি গঠন করছেন দেখা গেছে এবং যা নিয়ে তিনি সাংবাদিক বৈঠক করেছেন।

abdul

এরপর এদিন দুপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই নিয়ে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দিল সাকিব আখতারের পরিবার। এপ্রসঙ্গেই তৃণমূলের ব্লক প্রেসিডেন্ট অভিযুক্ত জাকির হোসেইনকে গ্রেফতারের দাবি জানানোর পাশাপাশি কীভাবে পুলিসের হাত এড়িয়ে আইনের বেড়াজাল ভেদ করে তিনি পার্টি অফিসে বসে তৃণমূলের ব্লক কমিটি ঘোষণা করলেন, তা নিয়েও এদিন সরব হন ইসলামপুরের তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরি।

এদিন তৃণমূল নেতা বলেন, ‘আপনার লোকেরা খুন করে দিয়েছে মাটিকুন্ডায়, আর তার কোনও বিচার নেই, প্রতিকার নেই, কিছু নেই।’ নিজেকে বিদ্রোহী বিধায়ক বলেও দাবি করেন। যদিও পুলিস তদন্ত করছে এবং প্রশাসনের উপরে ভরসা রাখতে হবে বলে দাবি করেছেন তৃণমূলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর