ঈশান কিষানের শট মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত করলো রোহিতকে! চিন্তায় হিটম্যানের স্ত্রী

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ টানা তিনটি ম্যাচ জিতে আইপিএলের (IPL 2023) টপ ফোরের দৌড়ে দুর্দান্তভাবে ফিরে এল রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। গতকাল রাতে সামান্য একটু হলেও কঠিন পরিস্থিতিতে বোলিং করে নিজের যোগ্যতার কিছুটা প্রমাণ দিলেন সচিনপুত্র অর্জুন টেন্ডুলকার (Arjun Tendulkar)। আইপিএলে নিজের প্রথম উইকেটটি তুলে নিয়েছেন তিনি। তবে সানরাইজার্স হায়দরাবাদকে (SRH) হারিয়ে আজ মুম্বাই ইন্ডিয়ান্স টানা নিজেদের তৃতীয় জয়টি তুলে নিতে পেরেছে মূলত ক্যামেরন গ্রিনের (Cameroon Green) দুর্দান্ত অলরাউন্ড পারফরম্যান্স এবং টিম ডেভিডের (Tim David) নিখুঁত ফিল্ডিংয়ে ভর করে।

আজ প্রথমে ব্যাট করতে নেমে ব্যাট হাতে ঝড় তুলেছিলেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক। কিন্তু সেট হয়ে গিয়েও নিজের উইকেট উপহার দিয়ে আসেন নটরাজনকে। তার আগে অবশ্য ১৮ বলে ছয়টি চার মেরে ২৮ রান করে গিয়েছিলেন তিনি। ঈশান কিষান (৩৮) আজ সেট হয়েও বড় ইনিংস খেলতে পারেননি। তবে তার মধ্যেই একটা মারাত্মক ব্যাপারও ঘটেছিল।

   

রোহিত শর্মা তখন রয়েছেন নন স্ট্রাইকার প্রান্তে। মুম্বাইয়ের ইনিংসের চতুর্থ ওভারে বল করছিলেন হায়দরাবাদের বাঁ-হাতি পেসার মার্কো জেন্সন। সেই সময় ঈশানের একটি শক্তিশালী শট সোজাসুজি গিয়ে আছড়ে পড়ে রোহিতের ওপর। শটের তীব্রতা এতটাই বেশি ছিল যে রোহিত পিচের ওপর হাঁটু গেড়ে বসে যান। সেইসময় অত্যন্ত চিন্তিত দেখাচ্ছিল তার স্ত্রী রিতিকা সাজদা-কে।

সৌভাগ্যক্রমে রোহিত শেষ মুহূর্তে বলের গতিপথ বুঝতে পেরে নিজেকে কিছুটা সরিয়ে নেওয়ার চেষ্টা করেছিলেন। যার জন্য বলটি গিয়ে লাগে তার পায়ের প্যাডের একদম উপরিভাগে। যার জন্য মারাত্মক কোনও আঘাতের হাত থেকে রক্ষা পান হিটম্যান। সেই সময়ে ধারাভাষ্যের কাজে ব্যস্ত থাকা রবি শাস্ত্রীও মজা করে বলেন যে একটুর জন্য রোহিত বেঁচে গিয়েছেন, না হলে বড় ক্ষতি হয়ে যেতে পারতো তার।

গতকাল মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক, চতুর্থ ক্রিকেটার হিসেবে আইপিএলে ৬০০০ রানের গণ্ডি অতিক্রম করেছেন। তিনি শুধুমাত্র বিরাট কোহলি, শিখর ধাওয়ান এবং ডেভিড ওয়ার্নারের থেকে পিছিয়ে আছেন। এইমুহূর্তে আইপিএলে তার রানসংখ্যা ৬০১৪। আইপিএলে ভারতীয়দের মধ্যে সবথেকে বেশি ম্যাচের সেরার পুরস্কারও জিতেছেন তিনি।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর