আজকের রাশিফল ২২ এপ্রিল শনিবার, এই তিন রাশির খুলবে ভাগ্য

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: মানসিক চঞ্চলতার মধ্য দিয়ে দিনটি অতিবাহিত হলেও বিভিন্ন সৃজনশীল জিনিসের প্রতি আপনার আগ্রহ বাড়বে। আজকের দিনে রোমান্টিক হয়ে উঠবে আপনার মন। শরীরের প্রতি আজ যত্ন নিন। খাওয়াদাওয়ার ব্যাপারে সতর্ক থাকুন। আজ হঠাৎ করে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে কিছুটা অর্থব্যয় ঘটতে পারে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে আজকের দিনটি ভালো।

   

বৃষ রাশি: আজকের দিনটা বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য অর্থনৈতিক দিক থেকে দুর্দান্ত। কোনো গোপন সূত্রে আজ অর্থ লাভ হতে পারে । তবে তার জন্য বাড়ির বাইরে বেশ ঘোরাঘুরি করতে হবে। অর্থাৎ অন্য শহরে যেতে হতে পারে এবং পরিশ্রম করতে হবে। আজ সারাদিনই আপনার মনে বেশ প্রফুল্লতা এবং উদারতা বিরাজ করবে। সন্তানকে নিয়ে কিছুটা দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে আজকের দিনটি ভালো।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি খুবই ইতিবাচক একটি দিন। প্রয়োজনীয় কাজকর্ম আজকে আপনারা সেরে ফেলুন। পাশাপাশি, প্রত্যেকটি কাজেই আশানুরূপ ফলাফল পাবেন। যদিও, আজ আপনি মাঝেমধ্যেই মেজাজ হারিয়ে ফেলতে পারেন। প্রেম-প্রণয়ের জন্য আজকের দিনটা খুব একটা ভালো না।

কর্কট রাশি: আজকের দিনটি কর্কট রাশির জন্য অত্যন্ত সুখের দিন এবং কর্মবৃদ্ধি হওয়ারও দিন। মোটামুটি প্রত্যেকটি বিষয়ে আপনি ভালো ফলাফল পাবেন। তবে আজকের দিনে আপনার শরীরে কিছুটা সমস্যা আসতে পারে। সন্তানকে নিয়ে কিছুটা দুর্ভাবনা থাকবে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে শুভ দিন।

সিংহ রাশি: আজ অর্থ উপার্জনের জন্য বা জীবিকার জন্য আপনাদের সৌন্দর্য ক্ষয় হবে। অর্থাৎ প্রবল পরিশ্রম করতে হবে এবং শেষপর্যন্ত আপনি অর্থ লাভ করবেন। দিনটা আপনার জন্য অত্যন্ত ইতিবাচক। মনে রাখবেন আপনাদের জন্ম রাশির নবমী আকাশে বুধবক্র হয়েছে। সুতরাং কোনো বড়সড় মানসিক আঘাত পেতে পারেন।

কন্যা রাশি: আজ আপনি হঠাৎ কোনো ব্যক্তি দ্বারা অপমানিত হবেন। কাজের ক্ষেত্রে দিনটি ভালো হবে এবং উপার্জনও দুর্দান্ত ঘটবে। তবে আজকের দিনটি আপনাদের জন্য ইতিবাচক নয়। সেই কারণে বুঝেশুনে সবকিছু করতে হবে। দিনের শেষে আজ আপনার মুখে হাসি ফুটবে।

তুলা রাশি: আজকের দিনটা আপনারা বেশ ভালোভাবেই কাটাতে পারবেন। পাশাপাশি, মন আনন্দে ভরপুর থাকবে। এছাড়াও, অর্থব্যয়ের যোগ বিদ্যমান রয়েছে। এমতাবস্থায়, কোনো দ্রব্য কিনতে গেলে আজকে ঠকে যাওয়ার চান্স আছে। মোটের উপর দিয়ে আজকের দিনটা আপনার ইতিবাচক ভাবে অতিবাহিত হবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি ইতিবাচক কাটবে। অর্থ লাভ এবং কর্মের দিক থেকে দিনটি অত্যন্ত শুভ। আজ আপনাকে কাজের জন্য অন্য কোনো শহরে যেতে হতে পারে। অর্থাৎ ছোটখাটো ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি: শারীরিক দিক থেকে আজ একটু আলস্যের ভাব দেখা দেবে। আজ আপনাকে বুঝেশুনে খাওয়াদাওয়া করতে হবে। নাহলে পেটের সমস্যা হতে পারে। আজকের দিনটা আপনার জন্য খুব একটা ইতিবাচক নয় নয়। পাশাপাশি, শত্রুও বৃদ্ধি পেতে পারে।

মকর রাশি: আজকের সমগ্ৰ দিনটি মোটামুটি বিভ্রান্তির মধ্যে দিয়ে কাটবে। আজকের দিনটি আপনার জন্য খুব একটা ইতিবাচক নয়। আজ কর্মক্ষেত্রের সিনিয়র ব্যক্তিদের সঙ্গে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়তে পারেন। দিনের শেষে সামান্য কিছু অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

astrology
প্রতিবেদনটি লিখেছেন:- শ্রী মলয় কৃষ্ণ গোস্বামী, কলকাতা। বিশদ জানতে যোগাযোগ করুন:- ৮৬৯৭৭৭৬০০৮ এই নম্বরে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জন্য আজকের দিনটি বেশ ইতিবাচকভাবে অতিবাহিত হবে। হাতে জমিয়ে রাখা কাজকর্মগুলো আজকে সেরে ফেলুন। তাহলে ভালো ফল পাবেন। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, অর্থলাভের ক্ষেত্রে আজকের দিনটি আপনাদের জন্য খুবই শুভ। কিছুটা শত্রু ভয়ে আজ বজায় থাকবে। তাই, সতর্কভাবে চলবেন।

মীন রাশি: আজকের দিনে বিভিন্ন প্রকার ভীতি বা ভয় আপনাকে ঘিরে ধরতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে বুঝেশুনে বিনিয়োগ করবেন। আজকের দিনটা মীন রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল নয়।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর