নির্যাতিতার দেহ টেনে নিয়ে যাচ্ছে পুলিস? ভিডিও পোস্ট করে দাবি শুভেন্দুর! উত্তপ্ত কালিয়াগঞ্জ

বাংলা হান্ট ডেস্ক : ফের ধর্ষণের ঘটনায় উত্তাল পশ্চিমবঙ্গ (West Bengal)। আরও একবার উঁকি দিচ্ছে লাভ জিহাদের (Love Jihad) সম্ভাবনা। এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীকে ধর্ষণ করে খুনের অভিযোগ প্রকাশ্যে আসছে। ঘটনাকে কেন্দ্র করে উত্তাল উত্তর দিনাজপুরের (Uttar Dinajpur) কালিয়াগঞ্জ। পুলিস দেহ উদ্ধারে এলে তাঁদের ঘিরে চলে বিক্ষোভ, ভাঙচুর। সব মিলিয়ে অগ্নিগর্ভ এলাকা। ইতিমধ্যেই ধরা পড়েছে অভিযুক্ত যুবক।

জানা গিয়েছে, কালিয়াগঞ্চের মালগাঁও পঞ্চায়েতের গাঙ্গুয়া গ্রামের বাসিন্দা ওই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হয় সে। তারপর আর ফেরেনি। পরিবারের লোকেরা বিভিন্ন জায়গায় খোঁজ নিলেও কোনও কোনও লাভ হয়নি। কোথাও হদিশ মেলেনি ছাত্রীর।

   

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী একটি বিস্ফোরক ট্যুইট করে পুলিসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন। শুভেন্দুবাবু একটি ভিডিও ট্যুইট করে লিখেছেন, বিজেপি বিধায়ককে ধর্ষিতার পরিবারের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। তিনি এও অভিযোগ করেছেন যে, তৃণমূলের বিধায়ককে থানায় জামাই আদর করা হচ্ছে, ওদিকে বিজেপি বিধায়ককে বলপূর্বক বসিয়ে রাখা হচ্ছে। পাশাপাশি শুভেন্দু অধিকারী একটি ভিডিও পোস্ট করে লিখেছেন যে, নির্যাতিতার দেহ টেনে হিঁচড়ে নিয়ে যাচ্ছে পুলিস। যদিও, এই ভিডিওর সত্যতা বাংলা হান্টের তরফে যাচাই করা সম্ভব হয়নি।

শুক্রবার সকালে বাড়ির অদূরে একটি নয়ানজুলিতে তার দেহ ভাসতে দেখা যায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। এরপরই ক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত জনতা। অভিযোগ, এলাকারই এক যুবক জাভেদ আখতার ঘটিয়েছে এই কাণ্ড। অভিযোগ, ওই যুবকই নাকি বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করেছে নাবালিকাকে।

পুলিস দেহ উদ্ধারের চেষ্টা করলে বাধা দেয় স্থানীয়রা। তাঁদের দাবি, আগে অভিযুক্তকে গ্রেফতার করতে হবে। বিক্ষোভকারীদের সরিয়ে দেহ উদ্ধারের চেষ্টা করলে ভয়ংকর হয়ে ওঠে এলাকা। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। চলে ভাঙচুর।

পুলিসের সঙ্গে হাতাহাতিতে জড়ায় উত্তেজিত জনতা। পরিস্থিতি আয়ত্তে আনতে নামানো ব়্যাফ। লাঠিচার্জ ও করা হয়। শেষ পাওয়া খবর অনুয়ায়ী, এখনও আয়ত্তে আসেনি পরিস্থিতি। পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে, যত দ্রুত সম্ভব দেহ উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। এই ঘটনায় টুইর করে তীব্র ক্ষোভ প্রকাশ করেছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর