KKR-এর বিরুদ্ধে নামার আগে জাদেজার বোলিং ও কনওয়ের ব্যাটিংয়ে SRH-কে উড়িয়ে দিলো ধোনির CSK

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ পরপর দুটি ম্যাচে দুরন্ত জয়। দুর্দান্তভাবে টপ ফোরের দৌড়ে ফিরে এলো চেন্নাই সুপার কিংস (CSK)। মহেন্দ্র সিংহ ধোনিরা (MS Dhoni) এই মুহূর্তে যেমন ছন্দে রয়েছেন তাতে তারা লিগ শীর্ষে নিজেদের অভিযান শেষ করলেও আশ্চর্য হওয়ার কিছু থাকবে না। গত ম্যাচে ব্যাটারদের দক্ষতায় আরসিবিকে হারানোর পর আজ মূলত বোলারদের দক্ষতায় সানরাইজার্স হায়দরাবাদকে (SRH) ৭ উইকেটে হারিয়ে নিজেদের চতুর্থ জয় তুলে নিলো সিএসকে।

conway

   

আজ টসে হারার পর হায়দরাবাদের দুই ওপেনার হ্যারি ব্রুক (১৮) এবং অভিষেক শর্মা (৩৪) বাদে আর কেউ ১০০-র বেশি স্ট্রাইক রেটে ব্যাট করতে পারেননি। ডেথ ওভারে দুরন্ত বোলিং করেছেন মালিঙ্গার মতো বোলিং অ্যাকশন সম্পন্ন শ্রীলঙ্কান তরুণ তারকা মাথিশা পাথরিনা। শেষপর্যন্ত ধোনির নেতৃত্বে এসআরএইচ-কে ১৩৫ রানের মধ্যে বেঁধে ফেলে ইয়োলো আর্মি।

চেন্নাইয়ের হলুদ জার্সিতে আজ দুর্দান্ত বোলিং করেছেন রবীন্দ্র জাদেজা। নিজের ৪ ওভারে মাত্র ২২ রান দিয়ে ৩ টি গুরুত্বপূর্ণ উইকেট নিয়ে তিনি সানরাইজার্সের কোমর ভেঙে দেন তিনি। হেনরিক ক্লাসেন, মার্কো জেন্সনরা চেষ্টা করেও আজ বড় স্কোর করতে ব্যর্থ হয়েছেন। শেষ ওভারে দুর্দান্ত থ্রোয়ে একটি দুরন্ত রান-আউট করেছেন ধোনি নিজে।

এরপর রান তাড়া করতে নেমে দুর্দান্তভাবে শুরু করেন কনওয়ে। আরসিবির বিরুদ্ধে অর্ধশতরান করার পর আজ কঠিন পরিস্থিতিতেও অসাধারণ ব্যাটিং করে ৫৭ বলে ৭৭ রানের একটি অপরাজিত ইনিংস খেলেন তিনি। রুতুরাজ গায়কোয়াডের সাথে জুটি বেঁধে ওপেনিং পার্টনারশিপ ৮৭ রান তোলেন তিনি। পাওয়ার প্লে-এর শেষ ওভারে মার্কো জেন্সনকে আক্রমণ করে ২২ রান তুলেছিলেন তিনি নিজে। ম্যাচ ওখানেই বেরিয়ে গিয়েছিল।

শেষ দিকে সানরাইজার্স হায়দরাবাদের পরপর কিছু উইকেট তুললেও সেগুলি ম্যাচে ফেরার জন্য যথেষ্ট ছিল না। শেষপর্যন্ত ৮ বল বাকি থাকতেই জয় তুলে নেয় সিএসকে। রবিবার কলকাতায় নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে আসছেন ধোনিরা। তার আগে এই জয় তাদের বাড়তি আত্মবিশ্বাস যোগাবে।

 

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর