ইদ উপলক্ষে বর্ধমানে মন্দাকিনী, হুড খোলা গাড়িতে ঘুরলেন গোটা শহর

বাংলাহান্ট ডেস্ক : বিধানসভা নির্বাচন হোক কিংবা পঞ্চায়েত নির্বাচন। সাধারণ মানুষের ভোট পেতে তারকা প্রচারকদের ওপরেই ভরসা রাখেন সব রাজনৈতিক দলের নেতৃত্বরা। তবে এবার যে ঘটনা ঘটলো তা একেবারেই অন্যরকম। ভোট কিংবা ছবির প্রচার নয়। বরং সাধারণ মানুষকে ঈদের (Eid) শুভেচ্ছা জানাতে বর্ধমান শহরে হাজির হলেন বলিউড (Bollywood) জগতের জনপ্রিয় অভিনেত্রী মন্দাকিনী (Mandakini)।

বর্তমানে অভিনয় জগত থেকে নিজেকে অনেকটাই দূরে সরিয়ে রেখেছেন মন্দাকিনী। সেভাবে তাঁকে আসতে দেখা যায় না লাইমলাইটে। তবে বর্ধমানবাসীকে বড়সড় উপহার দিল তৃণমূল। ঈদের শুভেচ্ছা জানাতে স্বয়ং হাজির হলেন বলিউডের বর্ষীয়ান এই অভিনেত্রী। হুড খোলা গাড়িতে করে ঘুরলেন গোটা শহর।

   

Mandakini

একটা সময় বলিউডের সবচেয়ে সুন্দরী নায়িকা ছিলেন মন্দাকিনী। তাঁর ওপর ক্রাশ খেত হাজার হাজার অনুরাগী। সেই অভিনেত্রী এবার হাজির হলেন বাংলাতে। তাঁকে একঝলক দেখার জন্য কাতারে কাতারে মানুষ ভিড় জমিয়েছিলেন রাস্তার ধারে ধারে। অভিনেত্রীর আগমনকে কেন্দ্র করে রংবেরঙের আলোয় সেজে উঠেছিল গোটা বর্ধমান শহর। তবে যাই হোক না কেন, এদিন যে গোটা শহরবাসীর নজর একজনের ওপরেই  আটকে ছিল সে কথা বলাই বাহুল্য।

Mandakini

বর্ধমানের গোলাহাট এলাকা থেকে ভাতছালার সর্বমঙ্গলা মন্দির সংলগ্ন রাস্তা হয়ে কার্জন গেট পর্যন্ত হুটখোলা গাড়িতে চড়ে ঘুরলেন বলি সুন্দরী। এই গোটা পথে মানুষের যে ভিড় লক্ষ্য করা যায় তা একেবারে নজর কারা। জানা যাচ্ছে, এই অনুষ্ঠানের প্রধান আয়োজক ছিলেন বর্ধমান পৌরসভার কাউন্সিলার প্রদীপ রহমান।

Mandakini

ঈদ উপলক্ষে সাধারণ মানুষকে খুশি করতে এই উদ্যোগ গ্রহণ করেছিলেন প্রদীপ বাবু। এদিনের এই অনুষ্ঠানের প্রদীপবাবু ছাড়াও উপস্থিত ছিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। তাঁর মতে, এই শহর সম্প্রীতির শহর। একদিকে যেমন এই শহরে ধুমধাম করে দুর্গাপুজো পালিত হয় তেমনই পালিত হয় ইদ।

Avatar
additiya

সম্পর্কিত খবর