শুধু ‘গাঁটছড়া’ নয়, বাধ্য হয়ে বিদায় অভিনয়কেও! কী হয়েছে শোলাঙ্কির?

বাংলাহান্ট ডেস্ক: ‘গাঁটছড়া’ (Gantchhora) ছেড়ে দিচ্ছেন অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। অক্ষয় তৃতীয়ার দিনই এই খবরটা দিয়ে অনুরাগীদের মন ভেঙে দিয়েছিলেন ‘খড়ি’। সিরিয়ালের নাম উল্লেখ না করলেও তাঁর কথার ধরণে কারোর বুঝতে অসুবিধা হয়নি যে তিনি গাঁটছড়ার কথাই বলছেন। উপরন্তু বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল সিরিয়াল থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শোলাঙ্কি।

প্রথমে অবশ্য গুজব বলে এড়িয়েই গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু অক্ষয় তৃতীয়ায় সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা দিয়ে খারাপ খবরটা জানান তিনি। চমকে দেওয়ার মতো ব্যাপার এটাই যে, শুধু গাঁটছড়া নয়। অভিনয়কেই বিদায় জানাচ্ছেন শোলাঙ্কি। অনেকেই সন্দেহ করেছিলেন, গাঁটছড়ার কমতে থাকা টিআরপি এবং শীঘ্রই শেষ হয়ে যাওয়ার গুঞ্জনের জন্যই নাকি সিরিয়ালটি ছেড়ে বেরিয়ে যাচ্ছেন তিনি।

   

khori solanki

কিন্তু অভিনেত্রী জানালেন বিষয়টা অন্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে শোলাঙ্কি বলেন, তাঁর শারীরিক অসুস্থতার জন্য বাধ্য হয়েই গাঁটছড়া ছেড়ে দিচ্ছেন তিনি। একই কারণে ছাড়ছেন অভিনয়ও। কী হয়েছে খড়ির? অভিনেত্রী জানান, বেশ কিছুদিন ধরেই তাঁর শরীর মোটেই ভাল নেই। দ্রুত ওজন কমছিল। রক্তে হিমোগ্লোবিনের মাত্রাও কমে গিয়েছিল।

চিকিৎসক টানা বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন বলে জানান শোলাঙ্কি। কিন্তু মেগা সিরিয়ালের নায়িকার এতদিন বিশ্রাম নেওয়া সম্ভব নয়। তবুও শোলাঙ্কি জানান, চ্যানেলের তরফে তিনি সহযোগিতাই পেয়েছিলেন। একটা ট্র্যাক শেষ হওয়ার অপেক্ষা ছিল। শেষমেষ গাঁটছড়া তথা অভিনয় থেকে সরে দাঁড়ালেন শোলাঙ্কি।

আপাতত মাস কয়েক তিনি টানা বিশ্রামে থাকবেন, নিজের যত্ন নেবেন। তবে অভিনয় পাকাপাকি ভাবে ছেড়ে দেওয়ার কথা তিনি চিন্তাও করতে পারেন না। তাই মাস কয়েক বিশ্রাম নিয়ে আবারো ক্যামেরার সামনে ফিরবেন বলে অনুরাগীদের আশ্বস্ত করেছেন শোলাঙ্কি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর