সহজ-ই হল মিলন সেতু, বিচ্ছেদ অতীত, নতুন করে সংসার শুরুর অপেক্ষায় রাহুল-প্রিয়াঙ্কা

বাংলাহান্ট ডেস্ক: সম্পর্কের বরফ গলতে শুরু করেছে। তিক্ততাকে দূরে সরিয়ে আবারো কাছাকাছি আসতে শুরু করেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। বিবাহ বিচ্ছিন্ন জুটিদের তালিকায় নাম লিখিয়েছিলেন তাঁরা। কিন্তু সম্প্রতি তাঁদের মধ্যে সম্পর্কটা সহজ হয়ে আসছে বলে খবর। বিবাহ বিচ্ছেদের মামলাও প্রত্যাহার করে নিয়েছেন তাঁরা।

গুঞ্জনের সত্যতা স্বীকার করে সংবাদ মাধ্যমকে রাহুল জানান, মামলা প্রত্যাহার করে নিয়েছেন তিনি। প্রিয়াঙ্কা আর তিনি এক ছাদের তলায় আবার থাকতেও চলেছেন। একমাত্র ছেলে সহজের মুখ চেয়েই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন অভিনেতা। ছোট থেকেই বাবা মাকে আলাদা থাকতে দেখেছে সহজ। তবে বাবা বা মা কারোর সঙ্গে থাকতেই বাধা দেওয়া হয়নি তাঁকে।

   

priyanka sarkar rahul

মায়ের সঙ্গে এমনিতে থাকলেও নিয়ম করে বাবার সঙ্গে সময় কাটিয়েছে সহজ। অনুরাগীরা অবশ্য অনেক দিন ধরেই অনুরোধ করছিলেন রাহুল প্রিয়াঙ্কাকে, ছেলের জন্য আবার কি এক হওয়া যায় না? এই খবরে স্বাভাবিক ভাবেই খুব খুশি রাহুল প্রিয়াঙ্কার ভক্তরা। খুশি ছোট্ট সহজও।

অনেক কম বয়সেই অভিনয় জগতে পা রেখেছিলেন রাহুল প্রিয়াঙ্কা দুজনেই। পরিচিতি আগে থেকেই ছিল তাঁদের। একে অপরের বিপরীতেই ডেবিউ ছবি করেন রাহুল প্রিয়াঙ্কা। নাম ‘চিরদিনই তুমি যে আমার’। প্রথম ছবিই হিট হয়। পরবর্তীকালে প্রেম করে বিয়েও করেন তাঁরা। সব ঠিকঠাকই চলছিল। কিন্তু সহজের জন্মের পরেই হঠাৎ করে বিবাদ শুরু হয় তাঁদের মধ্যে।

rahul banerjee priyanka sarkar

রাহুলের বিরুদ্ধে ওঠে পরকীয়ার অভিযোগও। পালটা প্রিয়াঙ্কার বিরুদ্ধেও অভিযোগ আনেন তিনি। ২০১৮ সাল থেকে আদালতে মামলা চলছে তাঁদের। আইনি বিচ্ছেদ না হলেও আলাদাই থাকতেন তাঁরা। কিন্তু গত বছর থেকে আবার নিজেরাই উদ্যোগ করে তিক্ততা মেটানোর চেষ্টা করতে শুরু করেন রাহুল প্রিয়াঙ্কা। ইদানিং প্রায়ই একসঙ্গে দেখা যায় তাঁদের। অন্যদিকে ২০২৩ এ মামলার শুনানি থাকলেও দুজনের কেউই হাজিরা না দেওয়ায় পিছিয়ে গিয়েছে শুনানির তারিখ। আর এখন মামলা প্রত্যাহারই করে নিলেন রাহুল প্রিয়াঙ্কা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর