মোদির সঙ্গে ৫ মহিলার ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত ব্যক্তির ছবি ভাইরাল! চরম অস্বস্তিতে BJP

বাংলা হান্ট ডেস্ক : প্রকাশ্যে এক চাঞ্চল্যকর তথ্য। পরপর পাঁচ জন মহিলার অসহায়তার সুযোগ নিয়ে ‘ধর্ষণ’। কাজের নামে ডেকে ড্রাগ খাইয়ে অজ্ঞান করে চলত শারীরিক নির্যাতন। এখানেই শেষ নয়। সেই কীর্তির আবার ভিডিও করে রাখত সে। সিডনির সেই ‘সিরিয়াল ধর্ষক’ বলেশ ধনকড়কে (Balesh Dhankar) দোষী সাব্যস্ত করল আদালত।

এরই মধ্যে জানা যাচ্ছে, অস্ট্রেলিয়ার (Australia) বাসিন্দা এই ব্যক্তি নাকি আবার বিজেপি ঘনিষ্ঠ। এমনকী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও একই মঞ্চে ছবি রয়েছে তাঁর। বিজেপির সমর্থনে অস্ট্রেলিয়ায় প্রবাসীদের নিয়ে একটি সংগঠনও তৈরি করে বলেশ ধনকড়।

   

balesh

জানা গিয়েছে, সিডনিতে একাই থাকত বলেশ ধনকড়। কোরিয়ান সিনেমা, গান, খাবার পছন্দ করত। প্রিয় ছিল কোরিয়ান পর্নও। সেই পর্নের মতো করেই কাটাতে চেয়েছিল নিজের যৌন জীবন। আর তাই অভিনব পন্থা বেছে নিয়েছিল ধনকড়। আদালত সূত্রে খবর, বছর কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ‘কোরিয়ান অনুবাদক চাই’ বলে বিজ্ঞাপন দেয়। সেই সূত্র ধরে তার সঙ্গে একের পর এক মহিলা যোগাযোগ করেন।

এরপর তাঁদের ক্যাফেতে ডেকে ‘ভুয়ো ইন্টারভিউ’ নিত বলেশ ধনকড়। সেখান থেকে মহিলাদের সে নিয়ে যেত নৈশভোজে। তারপর যে কোনও অজুহাতে নিজের ফ্ল্যাটে নিয়ে গিয়ে ড্রাগ খাইয়ে অচেতন করে দিত সেই সমস্ত মহিলাদের। তারপর চলত শারীরিক নিগ্রহ। সেই ঘটনার ভিডিও করে রাখত সে। সেই অভিযোগে এবার ধনকড়কে দোষী সাব্যস্ত করল আদালত।

বলেশ ধনকড় বিজেপির সমর্থক। সে ‘ওভারসিজ ফ্রেন্ডস অফ বিজেপি’ নামে একটি সংগঠনও তৈরি করে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও সে দেখা করে ছবিও রয়েছে তার। সেই ছবি এখনও রয়েছে ধনকড়ের ওয়েবসাইটে। এমনকী, এনএসডব্লিউর সরকারি অনুষ্ঠানেও বক্তব্য রেখেছে সে।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর