চার মাসেই ভাঙে প্রেমের বিয়ে, মিঠুনের প্রথম স্ত্রী আজ কোথায়?

বাংলাহান্ট ডেস্ক: বলিউড তথা টলিউডের সফলতম সুপারস্টারদের মধ্যে একজন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। কলকাতার ছেলে নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে পা রেখেছিলেন মুম্বইতে। তারপর কার্যত মাথার ঘাম পায়ে ফেলে খাটার পর বলিউডে পরিচিতি পেতে শুরু করেন তিনি। তিন তিনটি জাতীয় পুরস্কারজয়ী মিঠুন এখনো সমান সক্রিয় অভিনয় জগতে।

পেশাগত জীবনের মতোই মিঠুনের ব্যক্তিগত জীবনও সমান ঘটনাবহুল। ইন্ডাস্ট্রিতে নাম করার পর খুব কম সময়েই সব নায়িকাদের ক্রাশ হয়ে উঠেছিলেন তিনি। অনেকেই পড়ে গিয়েছিলেন মিঠুনদার প্রেমে। তাঁদের মধ্যেই একজন ছিলেন হেলেনা লিউক (Helena Luke), যিনি ছিলেন অভিনেতার প্রথম স্ত্রী।

   

mithun chakraborty helena luke 93344642

 

অনেকেই জানেন, দুবার বিয়ে করেছিলেন মিঠুন। তবে তাঁর প্রথম বিয়ের মেয়াদ ছিল নগণ্য। ‘সাথ সাথ’, ‘আও পেয়ার করে’, ‘দো গুলাব’ এর মতো ছবিতে অভিনয় করেছিলেন হেলেনা। মিঠুনের সঙ্গে প্রথম সাক্ষাতেই প্রেমে পড়ে যান তাঁরা একে অপরের আর বিয়ে করার সিদ্ধান্ত নেন।

helena mithun

১৯৭৯ সালে বিয়ে করেন মিঠুন এবং হেলেনা। কিন্তু তাঁদের বিয়ে সুখের হয়নি। মাত্র চার মাসেই আলাদা হয়ে যান তাঁরা। মিঠুনের সঙ্গে বিচ্ছেদের পর বলিউডকেও বিদায় জানান হেলেনা। বর্তমানে এক এয়ারলাইন্স সংস্থায় কাজ করেন তিনি। থাকেন নিউ ইয়র্কে। নতুন পরিবারও হয়েছে হেলেনার।

mithun helena

অন্যদিকে প্রথম বিয়ে ভাঙার পর অভিনেত্রী যোগিতা বালির সঙ্গে পরিচয় হয় মিঠুনের। দুজনে প্রেম করার পর ফের বিয়ে করেন তাঁরা। চার ছেলে মেয়েকে নিয়ে এখন ভরা সংসার মিঠুন এবং যোগিতার। তবে অভিনেতাকে বিয়ের পর যোগিতা বালিও ছেড়ে দেন অভিনয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর