RR বনাম CSK! দুরন্ত ফর্মে থাকা ধোনি বাহিনীকে থামাতে পারবেন সঞ্জু স্যামসনরা?

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ আজ আইপিএলে (IPL 2023) হাইভোল্টেজ ম্যাচে একে অপরের মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস (CSK) এবং রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। দুই দলের মধ্যে চলতি মরশুমে এটা দ্বিতীয় সাক্ষাৎ। প্রথম সাক্ষাতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর জয় পেয়েছিল সঞ্জু স্যামসনরা। অপরদিকে সেই ম্যাচের পর থেকে একটিও ম্যাচ হারেনি ধোনির সিএসকে। দুর্দান্ত ফর্মে রয়েছেন দলের ক্রিকেটাররা। অপরদিকে নিজেদের শেষ ম্যাচ হেরে একটু চাপেই রয়েছে রাজস্থান।

পিচ রিপোর্ট: আজ জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই প্রতিপক্ষ। এখনো পর্যন্ত টুর্নামেন্টে একটি মাত্র ম্যাচ আয়োজিত হয়েছে এই স্টেডিয়ামে। সেখানে দেখা গেছে রান তুলতে রীতিমত পরিশ্রম করতে হয়েছে ব্যাটারদের। মন্থর গতির পিচ এই কাজটিকে অনেক কঠিন করে তোলে। ফলে টস জয়ী অধিনায়ক প্রথমে ব্যাটিং করে নিলে আশ্চর্য হওয়ার কিছুই নেই।

   

নজর কাদের ওপর? আজ চেন্নাইয়ে অজিঙ্কা রাহানে এবং রাজস্থানের ক্ষেত্রে সঞ্জু স্যামসনের ওপর দায়িত্ব থাকবে দলকে ভদ্রস্হ স্কোর অবধি পৌছে দেওয়ার। দুই দলের হাতেই অসাধারণ কিছু স্পিনার রয়েছে। রাজস্থানের চাহাল-অশ্বিন জুটি এবং চেন্নাইয়ের থিকসেনা-জাদেজার ওপর দায়িত্ব থাকবে বিপক্ষের মিডল অর্ডারকে ভাঙ্গার।

সম্ভাব্য রাজস্থান রয়্যালস একাদশ: যশস্বী জয়সওয়াল, জস বাটলার, দেবদত্ত পাডিকল, সঞ্জু স্যামসন, শিমরণ হেটমায়ার, ধ্রুব জোরেল, রবি অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, ট্রেন্ট বোল্ট, সন্দীপ শর্মা

সম্ভাব্য সিএসকে একাদশ: রুতুরাজ গায়কোয়াড, ডেভন কনওয়ে, অজিঙ্কা রাহানে, শিবম দুবে, মঈন আলী, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, আকাশ সিং, মহেশ থিকসেনা, তুষার দেশপান্ডে, মাথিসা পাথরিনা

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর