টয়লেটের জলে খেতে হয়েছে কফি! শারজার জেলে যেভাবে দিন কাটিয়েছেন বলিউড অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক : মাদক মামলায় জড়িয়ে ছিল বলিউড (Bollywood) অভিনেত্রী ক্রিসন পেরেইরার ( Chrisann Pereira) নাম। তাঁর বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ উঠেছিল। আর সে কারণে প্রায় ২৬ দিন ধরে আমিরশাহীর শারজা জেলে বন্দীদশা কাটাতে হয়েছে তাঁকে। আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই মুক্তি পাবেন অভিনেত্রী। এ কথা জানিয়েছেন ক্রিসিনের ভাই।

জেল বন্দী অবস্থায় কাটানো এই ২৬ টা দিন অভিনেত্রীর কাছে ছিল দুঃস্বপ্নের মত। যন্ত্রণার কথা তিনি ভাইকে চিঠি লিখে জানিয়েছিলেন। এবার সোশ্যাল মিডিয়ায় সে চিঠি তুলে ধরলেন ক্রিসিনের ভাই। যা এখন রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়।

   

Chrisann Pereira

চিঠিতে বলিউড অভিনেত্রী লিখেছেন, ‘একটা কাগজ আর একটা পেন খুঁজে পেতে প্রায় তিন সপ্তাহ পাঁচ দিন সময় লাগলো আমার। জেলবন্দী অবস্থা খুব যন্ত্রণার মধ্যে দিয়ে গেছে। আমি সার্ফ দিয়ে স্নান করতে বাধ্য হয়েছি। টয়লেটের জল দিয়ে খেতে হয়েছে কফি। তবে প্রতিটা মুহূর্ত যে তোমরা আমার সাথে ছিলে সেটার জন্য আমি ভীষণ গর্বিত। আমি গর্বিত বলিউড ফিল্ম দুনিয়ার একজন অংশ হিসেবে’।

অভিনেত্রীর এই লড়াইয়ে পরিবার এবং প্রিয়জনেরা যে তার পাশে থেকেছে তার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। ভক্তদের প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা। প্রকৃত অপরাধী গ্রেফতার হওয়ায় খুশি ক্রিসন। চিঠিতে তিনি শেষে লিখেছেন, ‘যত তাড়াতাড়ি সম্ভব আমি দেশে ফিরতে চাই। অবশেষে এটা প্রমাণিত হয়েছে যে আমি কোন অপরাধ করিনি। এবং যারা অপরাধ করেছে তাদের আটক করেছে মুম্বাই পুলিশ’।

Chrisann Pereira

উল্লেখ্য, অভিনেত্রীকে ফাঁসানোর অভিযোগে অ্যান্টনি পল এবং তার এক সহযোগী রাজেশ বাভোতে ওরফে রবিকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। জানা যাচ্ছে আগামী মাসের ২ তারিখ পর্যন্ত তাদের নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।

Avatar
additiya

সম্পর্কিত খবর