আলাদা দলে খেলেন, তাও IPL-এ একই জায়গায় বিরাট কোহলি ও শুভমান গিল! জানুন কিভাবে

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ আজ কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে ব্যাটিং করতে নেমে অসাধারণ কিছু শট খেলেছিলেন তারকা ওপেনার শুভমান গিল (Shubman Gill)। চলতি বছরে অসাধারণ ছন্দে রয়েছেন গুজরাট টাইটান্স (Gujrat Titans) ওপেনার। আজ বড় শট খেলতে গিয়ে মাত্র এক রানের জন্য নিজের অর্ধশতরান হাতছাড়া করে ড্রেসিংরুমে ফিরেছিলেন গিল।

চলতে আইপিএলে অসাধারণ ছন্দে রয়েছেন বিরাট কোহলিও (Virat Kohli)। তার দল বিশেষ ভালো পারফরম্যান্স না করলেও তিনি ধারাবাহিকভাবে রান করে যাচ্ছেন। সোমবার তিনি ফের মাঠে নামবেন লখনৌ সুপারজায়ান্টসের বিরুদ্ধে। তার আগে কোহলি এবং ফর্মে থাকা শুভমান গিলের মধ্যে একটা আশ্চর্য মিল দেখা গিয়েছে যা নিয়ে এই প্রতিবেদন।

   

দুই আলাদা দলে খেলেও শুভমান এবং বিরাট এই আইপিএলের প্রথম আট ম্যাচের পর সমান সংখ্যক রান সংগ্রহ করেছেন। এই তথ্যটা খুব একটা আশ্চর্যজনক নয় ঠিকই। কিন্তু আপনি শুনলে আশ্চর্য হবেন যে তারা চলতি মরশুমে সমান সংখ্যক বলের মুখোমুখি হয়েছেন, সমান সংখ্যক রান করেছেন, তাদের স্ট্রাইক রেটও একদমই সমান এবং দুজনেই চলতে টুর্নামেন্টে এখনো পর্যন্ত একবার শূন্য রানে আউট হয়েছে। নিচে যাবতীয় পরিসংখ্যান আপনাদের সামনে তুলে ধরা হলো।

চলতি আইপিএলে বিরাট কোহলি:
ম্যাচ: ৮
ইনিংস: ৮
রান: ৩৩৩
ডেলিভারী খেলেছেন: ২৩৪
স্ট্রাইক রেট: ১৪২.৩০

চলতি আইপিএলে শুভমান গিল:
ম্যাচ: ৮
ইনিংস: ৮
রান: ৩৩৩
ডেলিভারী খেলেছেন: ২৩৪
স্ট্রাইক রেট: ১৪২.৩০

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর