CSK বনাম PBKS, হারের ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়াতে মরিয়া দুই দলই! নজরে এই তারকারা  

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ জমে উঠেছে আইপিএল (IPL 2023)। আজ দুপুরের হাইভোল্টেজ ম্যাচে একে অপরের মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস (CSK) এবং পাঞ্জাব কিংস (PBKS)। দুই দলই নিজেদের শেষ ম্যাচ হেরে কিছুটা চাপে রয়েছে। ধোনিদের সামনে আজ সুযোগ রয়েছে বড় ব্যবধানে ম্যাচ জিতে টেবিলের শীর্ষস্থান দখল করার। অপরদিকে আজ হারলে শিখর ধাওয়ানের দল বেশ কিছুটা পিছিয়ে পড়বে প্লে অফের লড়াই থেকে। ফলে তাদের লক্ষ্য থাকবে গত ম্যাচে লখনৌয়ের কাছে বিশ্ৰী হারের ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়ানোর।

পিচ রিপোর্ট: চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামের পিচ বরাবরই স্পিনারদের সাহায্য করে থাকে। তাই টস জয়ী অধিনায়ক হয়তো প্রথমে ব্যাটিং করে নেওয়াটাই পছন্দ করবে। দুই দলের হাতেই কিছু প্রতিভাবান স্পিনার রয়েছে। ১৬০ থেকে ১৭৫ রানের মধ্যেই হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার সম্ভাবনা বেশি আজ।

   

নজরে এই তারকারা:
চেন্নাইয়ের দুই ওপেনার রুতুরাজ ও কনওয়ের পাশাপাশি ভালো ছন্দে রয়েছেন অজিঙ্কা রাহানে ও শিবম দুবে। সেই সঙ্গে বল হাতে জাদেজা ও থিকসেনার স্পিনের পাশাপাশি ডেথ ওভারে পাথরিনার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পাঞ্জাবের ক্ষেত্রে অর্থব ও শিখর ধাওয়ানের টপ অর্ডারে ভূমিকা অসীম। সেই সঙ্গে লোয়ার অর্ডারে সিকান্দার রাজা ও জিতেশ শর্মার ওপর দায়িত্ব থাকছে ভালোভাবে ফিনিশ করার। ডেথ ওভারে বল হাতে অর্শদীপের ভূমিকাও অত্যন্ত গুরুত্বপূর্ণ।

সম্ভাব্য সিএসকে একাদশ: রুতুরাজ গায়কোয়াড, ডেভন কনওয়ে, অজিঙ্কা রাহানে, শিবম দুবে, মঈন আলী, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, মহেশ থিকসেনা, তুষার দেশপান্ডে, মাথিশা পাথরিনা, আকাশ সিং

সম্ভাব্য পাঞ্জাব কিংস একাদশ: শিখর ধাওয়ান, প্রভসিমরন সিং, অর্থব টাইডে, লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা, সিকান্দার রাজা, স্যাম ক্যারান, শাহরুখ খান, কাগিসো রাবাডা, অর্শদীপ সিং, রাহুল চাহার

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর