তেভাগা আন্দোলনে শহিদের পরিবারের সঙ্গে দেখা করলেন অভিষেক! দিলেন সুচিকিৎসার আশ্বাস

বাংলা হান্ট ডেস্ক : তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) নব জোয়ার কর্মসূচিতে রয়েছেন দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এই মুহুর্তে তিনি রয়েছেন দক্ষিণ দিনাজপুরে (Dinajpur)। গত এক সপ্তাহে কোচবিহার, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং উত্তর দিনাজপুরে প্রচুর জনসভা করার পর, জনসংযোগ যাত্রা মঙ্গলবার দক্ষিণ দিনাজপুরে পৌঁছেছে।

বালুরঘাটে একটি জনসভায় ভাষণ দেওয়ার আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তেভাগা আন্দোলনের শহিদ বেদী পরিদর্শন করেন। তপনের, চক সতিহার গ্রামের গ্রামবাসীর সঙ্গেও তাঁর দেখা করেন তিনি। সেখানে তেভাগার শহির পরিবারের খোঁজ খবর নেন, পাশাপাশি তাঁদের চিকিৎসার বিষয়ে পূর্ণ সহযোগিতার আশ্বাস দেন অভিষেক৷

   

abhishek

আজ রাতে গঙ্গারামপুর স্টেডিয়ামের অধিবেশনে, গ্রামবাংলার মতামত কর্মসূচি শেষ হওয়ার পর সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ওখানেই রাতে থাকবেন বলে জানা যাচ্ছে। তিনি ওই অধিবেশনে বুথ স্তরের নেতা-কর্মীদের সামনে ভাষণ দেবেন এবং আগামিকাল সকালে মালদহের দিকে রওনা দেবেন।

এর আগে, হরিরামপুরের জনসভায় অভিষেক প্রশ্ন তোলেন, সুকান্ত মজুমদার দক্ষিণ দিনাজপুরের মানুষের জন্য কী করেছেন? মঙ্গলবার দক্ষিণ দিনাজপুরের জনসভায় সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, বিজেপির প্রতিহিংসামূলক রাজনীতির সমালোচনা করেন।

abhishek 3

 

 

তৃণমূলে নব জোয়ারের অষ্টম দিনে দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরে একটি জনসভায় ভাষণ দেওয়ার সময়, তৃণমূলের সাধারণ সম্পাদক বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারকে ১০টি এমন উদাহরণ দেওয়ার চ্যালেঞ্জ জানিয়েছেন, যেখানে তিনি বালুরঘাটে উন্নয়ন আনার জন্য কেন্দ্রের কাছে সুপারিশ করেছেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায় জিজ্ঞাসা করেন, ‘এখানকার মানুষ কি আমাকে এমন একটি উদাহরণ দেখাতে পারবেন যেখানে সুকান্ত মজুমদার, উন্নয়ন নিয়ে বালুরঘাটের অন্যান্য বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করেছেন? এককভাবে করা সভাগুলি ছেড়ে দিন। উনি এরকম উদাহরণ দিতে পারবেন যেখানে দক্ষিণ দিনাজপুরের মানুষের জন্য কেন্দ্র অন্তত ১০টি উন্নয়নমূলক পদক্ষেপ করেছেন?’

Avatar
Sudipto

সম্পর্কিত খবর