আজকের রাশিফল ৪ মে বৃহস্পতিবার, জেনে নিন আজ কি কি করা উচিত আপনার

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: ভবিষ্যতে আর্থিক সঙ্কট থেকে রেহাই পেতে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। শরীরে ব্যথা-বেদনা কিংবা উদ্বেগ সংক্রান্ত সমস্যাকে অবহেলা করবেন না। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। যাঁরা বেশ কিছু দিন যাবৎ অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি দুর্দান্ত।

   

বৃষ রাশি: আপনি আজ কোনো কাজে বন্ধুদের কাছ থেকে সাহায্য না পাওয়ায় হতাশ হয়ে পড়তে পারেন। মদ্যপান থেকে আজ দূরে থাকুন। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। কোনো সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্যও আজকের দিনটি ভালো। ভবিষ্যতে আর্থিক সঙ্কট থেকে রেহাই পেতে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

মিথুন রাশি: কর্মক্ষেত্রে আজকে দিনটি নিঃসন্দেহে ভালো কাটবে। আপনার ভদ্র ব্যবহার সর্বত্র প্রশংসা পাবে। আপনি আজ অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই সিদ্ধান্ত নেবে। যাঁরা শিল্প এবং নাটকের সঙ্গে যুক্ত আছেন তাঁদের জন্য আজকের দিনটি ভালো। পাশাপাশি, তাঁরা আজ কিছু নতুন সুযোগ পাবেন। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা খারাপ নয়।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিকভাবে আজকের দিনটি দুর্দান্ত। পাশাপাশি, গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। কর্মক্ষেত্রে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন।

সিংহ রাশি: বাড়িতে আজ হঠাৎ করে কোনো অতিথির আগমন ঘটতে পারে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোনো পুরোনো বন্ধুর সাথে আজ আপনার অপ্রত্যাশিতভাবে দেখা হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। যেটিকে আপনি নিজের পছন্দমতো ব্যবহার করবেন অথবা কোনো বইও পড়তে পারেন। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা সুবিধের নয়।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আজ আপনার আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে অগ্রগতি স্পষ্ট হয়ে উঠবে। আপনি আজ আপনার মায়ের সাথে দীর্ঘক্ষণ কোনো বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বিরাজ করবে।

তুলা রাশি: বন্ধুদের কাছ থেকে আজ কোনো কাজে সাহায্য পাবেন। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। দিনটি আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। তাই, আপনি নিজের জন্য সময় পাবেন না। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বিরাজ করবে।

বৃশ্চিক রাশি: কোনো কারণবশত আজ আপনার স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে। অত্যধিক দুশ্চিন্তা আজ আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করতে পারে। তবে, আপনার জীবনে আজ কোনো চমক ঘটতে পারে। পাশাপাশি, আপনার রসিক মনোভাব আজ আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। সবার সাথে ঠান্ডা মাথায় কথা বলুন।

ধনু রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আর্থিক দিক থেকেও আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজ কাউকে আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। কোনো কাজ না করেই আজ অপ্রয়োজনীয়ভাবে সময় নষ্ট করবেন না। আপনি আজ ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন।

মকর রাশি: আজ কোথাও সতর্কতার সাথে বিনিয়োগ করলে আপনি লাভবান হবেন। অন্যের সমালোচনায় সময় নষ্ট না করে নিজের কাজে মনোনিবেশ করুন। আপনি আজ অবসর সময়ে কোনো বই পড়তে পারেন। আপনার নতুন কোনো প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য এই সময়কালটি ভালো। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

astrology
প্রতিবেদনটি লিখেছেন: শ্রী মলয় কৃষ্ণ গোস্বামী, কলকাতা। বিশদ জানতে যোগাযোগ করুন- ৮৬৯৭৭৭৬০০৮ এই নম্বরে।

কুম্ভ রাশি: আজ আপনার মা অথবা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থব্যয় করতে হতে পারে। যদিও, শেষপর্যন্ত সবকিছু ঠিক হয়ে যাবে। পাশাপাশি, দিনটির পরের ভাগে আপনি আজ কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যেটি পুরো পরিবারের জন্য খুশির আমেজ বয়ে আনবে। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে আজকের দিনটি আপনি কাটাবেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

মীন রাশি: ভবিষ্যতের কথা চিন্তা করে আজ অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। বিনোদন অথবা রূপচর্চার ক্ষেত্রে অত্যধিক খরচ করবেন না। স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বিরাজ করবে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর