বৃষ্টিতে বৃথা গেল বাদোনির লড়াই! টানা তিন ম্যাচে জয়ের মুখ দেখেনি ধোনির CSK

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ দুই দলই নিজেদের শেষ ম্যাচে জয়ের মুখ দেখেনি। দুই দলেরই আজকের ম্যাচ শুরুর আগে পয়েন্ট ছিল সমান। দুই দলই বড় ব্যবধানে জিতলে গুজরাট টাইটান্সকে টপকে পয়েন্টস টেবিলের শীর্ষে চলে যাওয়ার সুযোগ পেতে পারতো। কিন্তু বৃষ্টি এসে বিঘ্ন ঘটালো। ফলে ম্যাচ শেষ করা গেল না। এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হলো মহেন্দ্র সিংহ ধোনির, চেন্নাই সুপার কিংস (CSK) এবং ক্রুনাল পান্ডিয়ার, লখনৌ সুপারজায়ান্টসকে (LSG)।

আজকের ম্যাচে লখনৌয়ের ভারত রত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একানা স্টেডিয়ামে টসে জিতে ধোনি প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। দলে অভিজ্ঞ পেসার দীপক চাহার ফিরেছিলেন। এটা একটা খুশির খবর ছিল চেন্নাই ভক্তদের জন্য। অপরদিকে আরসিবির বিরুদ্ধে পায়ে চোট পেয়ে এই ম্যাচে ছিলেন না লোকেশ রাহুল। তার জায়গায় দলে এসেছিলেন মনন ভোরা।

   

ম্যাচ শুরু পর চেন্নাইয়ের বোলারদের সামনে রীতিমতো বেকায়দায় পড়ে যায় এলএসজি।১০ ওভারের মধ্যে মাত্র ৪৪ রান তুলে ৫ উইকেট হারিয়ে ফেলেছিল তারা। কিন্তু এরপর ব্যাট হাতে রুখে দাঁড়ান তরুণ ব্যাটার আয়ুশ বাদোনি। সিএসকে বোলারদের পাল্টা আক্রমণ শুরু করেন তিনি। নিকোলাস পুরানের সঙ্গে তার ৫৯ রানের জুটি ম্যাচে ফিরিয়ে আনে এলএসজিকে। তিনি নিজে ৩০ বলে অর্ধশতরান করেন। একসময় একশোর গণ্ডি ছুতে পারবে কিনা এই নিয়ে সন্দেহ হওয়া লখনৌ ১২৫ রান তুলে ফেলে ১৯ ওভারেই।

কিন্তু শেষ ওভারটি সম্পূর্ণ করা যায়নি। সেই যে বৃষ্টি নেমেছিল তা আর বন্ধ হয়নি এবং ম্যাচটি আর আরম্ভও করা যায়নি। দলকে এক, এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয়। এতে কোন দলই সন্তুষ্ট হবে না, কারণ দুই দলেরি জয়ের অত্যন্ত বেশি প্রয়োজন ছিল।

comeback dhoni

ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য এই ম্যাচ থেকে একটি মাত্র খুশির খবর ছিল যা হল মহেন্দ্র সিংহ ধোনির একটি ইঙ্গিত। কথোপকথনের সময় ধোনি সকলকে ইঙ্গিত দেন যে এটি তার শেষ আইপিএল নাও হতে পারে। তার এই কথা শোনার পর সকলেই খুব খুশি হয়েছেন।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর