বিয়ে ভাঙার উদযাপন! ভাইরাল ডিভোর্স ফটোশুট এর মেয়েটির আসল পরিচয় জানেন?

বাংলাহান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ব্যাপারটা অনেকের কাছেই বেশ লোভনীয়। কোনো ভাবে রাতারাতি ভাইরাল (Viral) হয়ে যেতে পারলেই কেল্লাফতে! আপনিও হয়ে যেতে পারেন কয়েকদিনের সেলিব্রিটি। আর ভাইরাল হওয়ার পন্থাও রয়েছে হরেক রকম। গান গেয়ে, নাচ করে, বিতর্কিত মন্তব্য করে বা অন্য কিছু করে ভাইরাল হওয়া যায়। এর মধ্যে কিন্তু রয়েছে ফটোশুটও।

বিশেষ মুহূর্ত চিরদিনের মতো ধরে রাখতে ফটো তোলার চল রয়েছে বহুযুগ ধরে। সময় এগোনোর সঙ্গে সঙ্গে ছবি তোলাতেও এসেছে বৈচিত্র্য। আগে শুধু আনন্দের মুহূর্তগুলোই ক্যামেরাবন্দি করত মানুষ। বিয়ের ছবি তোলার পাশাপাশি এখন ট্রেন্ড শুরু হয়েছে প্রি ওয়েডিং বা পোস্ট ওয়েডিং এর। কিন্তু তাই বলে ডিভোর্স ফটোশুট (Divorce Photoshoot)! এমনও হয়?

   

divorce photoshoot

আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি ডিভোর্স ফটোশুট করে ভাইরাল হয়েছেন এক মহিলা। সম্পর্ক গড়ার মুহূর্ত উদযাপন করতে পারলে ভাঙাটাই বা নয় কেন? এই ফটোশুটের মধ্যে দিয়ে এমনি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন ওই মহিলা। একটা সম্পর্ক থেকে বেরিয়ে আসার মুহূর্তটাও সেলিব্রেট করতে দেখা গিয়েছে তাঁকে।

https://www.instagram.com/p/CrgS6qGy9vw/?igshid=YmMyMTA2M2Y=

লাল গাউনে সেজে কখনো হাতে মদের বোতল নিয়ে, কখনো ডিভোর্সের ফেস্টুন নিয়ে ছবি তুলেছেন তিনি। এমনকি তাঁর এমনো মত, জীবনে ৯৯ টা সমস্যা থাকলেও স্বামী তার মধ্যে একটা নয়। তাঁকে দেখেই বোঝা যাচ্ছে, সম্পর্কটা থেকে বেরিয়ে যেন হাঁফ ছেড়ে বেঁচেছেন তিনি।

https://www.instagram.com/p/CrgS6qGy9vw/?igshid=YmMyMTA2M2Y=

এখন প্রশ্ন হল, কে এই মহিলা? তাঁর পরিচয়টাও কিন্তু যথেষ্ট চমকপ্রদ। ভাইরাল ডিভোর্স ফটোশুটের মহিলা আসলে একজন অভিনেত্রী। তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা শালিনী। এই ফটোশুটের পর আরোই খ্যাতি বেড়েছে তাঁর। ফটোশুটের ক্যাপশনে শালিনী বলেন, একটা খারাপ বৈবাহিক সম্পর্ক থেকে বেরিয়ে আসাই ভাল। জানা যাচ্ছে, ২০২০-র জুলাইতে বিয়ে করেছিলেন শালিনী। এক মেয়েও রয়েছে তাঁর। স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ তুলে ডিভোর্স নেন শালিনী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর