সিনেমা হল থেকে সুইমিংপুল! রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণকল্যাণীর বাড়ি যেন একটুকরো ‘মন্নত”

বাংলাহান্ট ডেস্ক : সিনেমা হল থেকে সুইমিংপুল, লক্ষ লক্ষ টাকার চোখ ধাঁধানো আসবাব, এই নিয়েই রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর বাড়ি। বিধায়ক কৃষ্ণ কল্যাণীর বাড়ির ভিতরের অন্দরসজ্জা দেখলে লজ্জা পাবেন বলিউডের স্টাররাও। অনেকে মজা করে কৃষ্ণ কল্যানীর (Krishna Kalyani) বাড়িকে শাহরুখ খানের ‘মন্নত’ এর সাথে তুলনা করে থাকেন।

আয়কর দপ্তরের আধিকারিকরা বুধবার কৃষ্ণ কল্যানীর বাড়ি, অফিস সহ একাধিক জায়গায় হানা দেন। এরপর থেকে কৃষ্ণ কল্যানীর বাড়ি আলোচনার শীর্ষে। ২০২১ এ বিজেপির টিকিটে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন কৃষ্ণ কল্যাণী। জয়লাভের পর তৃণমূলে (Trinamool Congress) যোগদান করেন তিনি।

   

রাজনীতির পাশাপাশি তিনি একজন বড় ব্যবসায়ী। রায়গঞ্জে রয়েছে কৃষ্ণ কল্যাণীর পুরাতন বাড়ি। বছর পাঁচেক আগে তিনি অশোক পল্লীর কাছে এন এস রোডের ধারে বাড়ি তৈরি করেন। কৃষ্ণ কল্যানী বর্তমানে এখানেই থাকেন পরিবারকে নিয়ে। মডিউলার কিচেন থেকে ডাইনিং স্পেস, কৃষ্ণ কল্যানীর বাড়ির ভেতর যেন এক রূপকথা।

সুন্দর নকশা থেকে তাক লাগানো আলোকসজ্জা, কৃষ্ণ কল্যাণীর বাড়ী পথ চলতি মানুষের অন্যতম আকর্ষণের কেন্দ্রবিন্দু। কৃষ্ণ কল্যাণীর ঘনিষ্ঠ মহল দাবি করেছে, তার বাড়ির গ্রাউন্ড ফ্লোরে রয়েছে সুইমিং পুল। এছাড়াও বাড়ির মধ্যে রয়েছে একটি জিম। গাড়ি রাখার জন্য রয়েছে সুন্দর পার্কিং ব্যবস্থা।

krishna kalyani 2

কাঁচে ঘেরা ব্যালকনি রয়েছে দ্বিতীয় ও তৃতীয় তলায়। সেই বারান্দায় রয়েছে দোলনা সহ বসার আধুনিক ব্যবস্থা। তবে সব থেকে বড় কথা হল, কৃষ্ণ কল্যানীর বাড়ির ভেতরে রয়েছে ১০০ আসন বিশিষ্ট একটি সিনেমা হল। এছাড়াও বিধায়কের বাগানে রয়েছে দামি গাছপালর সম্ভার। ফলে, বিধায়কের বাড়িতে ঢুকলে যে চোখ ধাঁধিয়ে যাবে তা বলাই বাহুল্য।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর