কোহলির নাম শুনতেই হিংস্র বাঘের মতো ঘুরে তাকালেন গৌতম গম্ভীর! তারপর…..

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ গৌতম গম্ভীর (Gautam Gambhir) এবং বিরাট কোহলির (Virat Kohli) মধ্যে তর্কাতর্কি হওয়ার পর বেশ কয়েকটা দিন কেটে গিয়েছে। কিন্তু ক্রিকেটপ্রেমীরা এখনও সেই ঝামেলার রেশ কাটিয়ে উঠতে পারেননি। এরই মধ্যে বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর পরোক্ষভাবে নিজেদের ক্ষোভের প্রকাশ ঘটিয়েছেন, ক্রিকেট বিশ্বের একাধিক ব্যক্তিত্ব কার দোষ সেই নিয়ে নানান রকম বিশ্লেষণ করেছেন, সব মিলিয়ে বলা যেতে পারে এই ঘটনা দীর্ঘমেয়াদী প্রভাব রেখে যাবে ক্রিকেটপ্রেমীদের মনে।

কিন্তু এই ঝামেলার পরও নিজের মন থেকে গোটা ঘটনাটা মুছে ফেলতে পারেননি গৌতম গম্ভীর। বুধবার দুপুরে তার দল ঘরের মাটিতে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংসের। সেই ম্যাচটি অবশ্য সম্পূর্ণ করা সম্ভব হয়নি প্রাকৃতিক দুর্যোগের কারণে। সিএসকে এবং এলএসজি দুই পক্ষকে নিজেদের মধ্যে পয়েন্ট ভাগাভাগি করে নিতে হয়েছে।

   

এই ম্যাচ চলাকালীনই লখনৌয়ের স্টেডিয়ামে কিছু বিরাট কোহলির ভক্ত গৌতম গম্ভীরকে লক্ষ্য করে তির্যক মন্তব্য করতে থাকেন। নিজের দলের স্টেডিয়ামেই গৌতম গম্ভীর ভাবতে পারেননি তাকে এই ব্যবহারের মুখোমুখি পড়তে হবে। এই সংক্রান্ত একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়া ভাইরাল।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে দলের অভিজ্ঞ স্পিনার অমিত মিশ্রার সঙ্গে ড্রেসিংরুমের সিঁড়ি বেয়ে ওঠে যাচ্ছিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার। সেই সময় লখনৌয়ের মেন্টরকে লক্ষ্য করে কিছু বিরাট কোহলি ভক্ত কোহলির নামে জয়ধ্বনি দিতে থাকেন।

এই শব্দগুলি গম্ভীরের কানে যেতেই তিনি একবার থমকে দাঁড়ান। ক্রুদ্ধ চোখে তিনি এই ভক্তদের দিকে একবার তাকান। কিন্তু তারপর নিজেকে সামলে নিয়ে কিছু না বলেই ড্রেসিংরুমে ঢুকে যান প্রাক্তন ভারতীয় তারকা। এই ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। একজন ভারতীয় কিংবদন্তিকে এমন করে হেনস্থা করা উচিত নয় বলে অনেকেই মন্তব্য করেছেন। আবার অনেকে বলেছেন গম্ভীর এর মত তারকাকে এইসব ব্যাপার থেকে মনোযোগ দূরে রাখতে হবে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর