দু হাতে টাকা কামিয়েও বিলিয়ে দেন সমাজের কল্যাণে, কত কোটি টাকার সম্পত্তির মালিক অরিজিৎ?

বাংলাহান্ট ডেস্ক: তরুণ প্রজন্মের আইকন হয়ে উঠেছেন অরিজিৎ সিং (Arijit Singh)। শুধু তো মধুর কণ্ঠের অধিকারীই নন তিনি, তাঁর মনটাও একই রকম উদার। এমন একজন মানুষকে ভাল না বেসে থাকাই যায় না। অনেকের কাছেই অরিজিৎ মানেই এখন আদর্শ। তাঁকে দেখে অনুপ্রাণিত হন অনেকেই।

বর্তমানে ভারতীয় সঙ্গীত জগতের প্রথম সারির শিল্পীদের মধ্যে একজন অরিজিৎ। প্রায় সব ছবিতেই তাঁর একটা না একটা গান থাকেই। আর প্রত্যেকটা গানই হয় সুপারহিট। পাশাপাশি দেশে বিদেশে কনসার্টও করে বেড়ান তিনি। বলা বাহুল্য, এই পর্যায়ে থাকা এক সঙ্গীতশিল্পীর সম্পত্তির পরিমাণও যে চোখ ধাঁধানো হবে তাতে সন্দেহ নেই।

   

arijit 1

এই মুহূর্তে পুরুষ গায়কদের মধ্যে সবথেকে বেশি সফল নিঃসন্দেহে অরিজিৎ সিং। এ নিয়ে কোনো দ্বিমত থাকার কথা নয়। ইন্ডাস্ট্রিতে কোনো ব্যাকগ্রাউন্ড না থাকা সত্ত্বেও তিনি নিজের যোগ্যতায় সংগ্রাম করে শুধু পায়ের তলার জমিই শক্ত করেননি, এই উচ্চতায় এসে পৌঁছেছেন আজ। পারিশ্রমিকও বেশ মোটা অঙ্কেরই পান তিনি।

ইদানিং নেটপাড়ায় প্রায়ই ভাইরাল হয় তারকাদের পারিশ্রমিক বা সম্পত্তির পরিমাণ। বলিউড থেকে টলিউড তারকাদের আনুমানিক সম্পত্তির তথ্য রয়েছে এখন আমজনতার হাতের মুঠোয়। কিন্তু অরিজিৎ সিংকে নিয়ে এত মাতামাতি হয়। তাঁর মোট সম্পত্তির পরিমাণ কত জানেন?

সংবাদ মাধ্যম সূত্রে পাওয়া তথ্য মানলে, আনুমানিক ৫৫ কোটি টাকার সম্পত্তির মালিক অরিজিৎ। তিনি যত টাকা রোজগার করেন তার মধ্যে একটা বড় অংশ যায় সামাজিক কাজে। কনসার্ট করে হাসপাতাল বানানোর অনুদান তোলেন তিনি। মুম্বইয়ে বাড়ি থাকা সত্ত্বেও বিলাসবহুল জীবনের হাতছানি ভুলে তিনি থাকেন জিয়াগঞ্জে। খুবই সাধারণ জীবনযাপন করেন।

অরিজিৎকে দেখে বোঝা শক্ত যে তিনি এত বড় মাপের একজন মানুষ, এই পরিমাণ সম্পত্তির মালিক তিনি। আর পাঁচজন মানুষের মতোই সাধাসিধে জীবনযাপন করেন অরিজিৎ। আগামীতে মুর্শিদাবাদের জঙ্গিপুরে একটি হাসপাতাল বানানোর পরিকল্পনা করছেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর