রাসেল, রিঙ্কুর প্রশংসা করার পরেই বিপত্তি! বড় জরিমানার শিকার KKR অধিনায়ক নীতিশ রানা  

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ গতকাল দুর্দান্ত জয়ের মধ্যে দিয়ে নিজেদেরকে টুর্নামেন্টে টিকিয়ে রেখেছে নীতিশ রানার (Nitish Rana) কলকাতা নাইট রাইডার্স (KKR)। টুর্নামেন্টের প্রথমে এই পাঞ্জাবের বিরুদ্ধেই বৃষ্টি বিঘ্নিত ম্যাচে হার স্বীকার করতে বাধ্য হয়েছিলেন নাইটরা। কিন্তু গতকাল ইডেনে রুদ্ধশ্বাস লড়াইয়ের পর পাঞ্জাবকে ম্যাচের একদম শেষ বলে হারিয়ে প্রবল ভাবে প্লে অফের দৌড়ে ফিরে এসেছে কেকেআর।

অধিনায়ক নীতিশ রানা নিজে একটি অর্ধশতরান করেছেন গতকাল। যদিও ম্যাচ শেষে নিজেকে নিয়ে নয়, তার দুই সতীর্থ আন্দ্রে রাসেল এবং রিঙ্কু সিং-কে নিয়েই বেশি উচ্ছসিত ছিলেন তিনি। ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে কেকেআর অধিনায়ক বলে গেলেন যে তিনি অপেক্ষা করছিলেন রাসেল কবে এমন ইনিংস খেলে ম্যাচ জেতাবেন।

   

rana

একটা বিধ্বংসী ইনিংস বেরিয়ে আসে যেগুলি প্রায় অসম্ভব পরিস্থিতি থেকে দলকে জিতিয়ে দেয়। গতকাল তার ২৩ বলে ৪২ রানের ইনিংসটিও ছিল এমনই একটা মুহূর্ত। রিঙ্কু সিংয়ের প্রশংসা করতে গিয়ে রানা বলেন যে এখন তার ভাইয়ের মতন ক্রিকেটারটি যখন মাঠে নামে তখন গোটা মাঠ তার নাম ধরে ডাকতে থাকে যে মুহূর্তটি তার ব্যক্তিগতভাবে অত্যন্ত বেশি পছন্দ।

তবে রানা কাল দলকে ম্যাচ জিতিয়ে দিলেও তাকে শাস্তির মুখে পড়তে হয়েছে। পাঞ্জাব ইনিংসের সময় স্লো ওভার রেট ধরে রাখার কারণে তার ১২ লক্ষ টাকা জরিমানা হয়েছে। তবে সেই নিয়ে রানা যে খুব একটা ভাবিত হবেন না তা এক প্রকার নিশ্চিত। আপাতত তাদের মূল লক্ষ্য পরবর্তী ম্যাচ গুলি জিতে প্লে অফে পৌঁছানো।

কেকেআরের পরবর্তী ম্যাচ ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। টুর্নামেন্টের শুরুর দিকে দুর্দান্ত খেললেও শেষদিকে পরপর কয়েকটি ম্যাচ হেরে রীতিমত চাপে পড়ে গিয়েছেন সঞ্জু স্যামসনরা। ইডেনে জয়ের জন্য মরিয়া থাকবেন তারা। কিন্তু একটা কথা নিশ্চিত ভাবেই বলা যায় যে ছন্দ ফিরে পাওয়া কেকেআরকে আটকানো খুব একটা সহজ হবে না।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর