আজকের রাশিফল ১৫ মে সোমবার, আজ ভুলেও করবেন না এই কাজগুলি

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, আপনি আজ কোনো লাভের সম্মুখীন হতে পারেন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আজ আপনি অর্ধাঙ্গিনীর সাথে কোনো পারিবারিক সমস্যা ভাগ করে নিতে পারেন।

   

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকে উন্নতি ঘটবে। নিজে থেকে আজ কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন না। প্রেমের জন্য আজকের দিনটি অত্যন্ত ভালো। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো সিদ্ধান্ত নেওয়ার সময়ে আবেগপ্রবণ হয়ে পড়বেন না। সবার সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ মনোমালিন্য হতে পারে।

মিথুন রাশি: যাঁরা এতদিন যাবৎ অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ হঠাৎ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। রক্তচাপের রোগীদের আজ সতর্ক থাকতে হবে। আপনি আজ কোনো আত্মীয়ের বাড়িতে যেতে পারেন। সেখানে দুর্দান্ত সময় কাটবে। অভিজ্ঞ ব্যক্তিদের সান্নিধ্য লাভ করার চেষ্টা করুন এবং তাঁদের পরামর্শগুলি মাথায় রাখুন। বিবাহিত জীবনে আজ সুখ ও শান্তি বিরাজ করবে।

কর্কট রাশি: বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে এবং তাঁদের সাথে দুর্দান্ত সময়ও কাটবে। আপনার আবেগপ্রবণ এবং জেদি মনোভাবকে আজ নিয়ন্ত্রণ করুন। যদি আপনি আপনার বন্ধুদের সাথে আজ কোথাও বেড়াতে যান সেক্ষেত্রে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্ত কাটবে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান।

সিংহ রাশি: আজ এমন ব্যক্তিদের সান্নিধ্য লাভ করার চেষ্টা করুন যাঁরা ইতিমধ্যেই প্রতিষ্ঠিত হয়েছেন এবং আপনাকে সঠিক পথপ্রদর্শন করতে পারেন। শরীর নিয়ে অযথা চিন্তা করবেন না। তবে, কোথাও ভ্রমণের কারণে আপনি আজ ক্লান্ত হয়ে পড়তে পারেন। কোনো কাজ না করে আজ শুধু শুধু সময় নষ্ট করবেন না। যাঁরা এতদিন যাবৎ অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ হঠাৎ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন।

কন্যা রাশি: ভালোবাসার মানুষটির কাছ থেকে আপনি আজ কোনো চমক পেতে পারেন। অযথা অর্থব্যয় থেকে আজ আপনাকে বিরত থাকতে হবে। অন্যদের মধ্যে ত্রুটি খোঁজার অভ্যাসের কারণে আপনি আজ সমালোচিত হতে পারেন। তাই, নিজেকে সংযত করুন। সমস্ত কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বিরাজ করবে।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসছেন তাঁদের শান্ত থাকা প্রয়োজন। পাশাপাশি, পরীক্ষার ভয়ে বিচলিত হয়ে পড়বেন না। বন্ধুদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। এই রাশির বয়স্ক ব্যক্তিরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন।

বৃশ্চিক রাশি: দূরের কোনো ভ্রমণ আজ সম্পন্ন হতে পারে। যার ফলে আপনি ক্লান্ত হয়ে পড়লেও সেটি আপনাকে লাভবান করে তুলবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না এবং অযথা উত্তেজিত হয়ে পড়বেন না। অতিরিক্ত অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করার চেষ্টা করুন। সবার সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।

ধনু রাশি: আপনার কোনো অস্থাবর সম্পত্তি আজ চুরি হতে পারে। তাই, সতর্ক থাকুন। কাউকে কিছু না জানিয়েই আজকে আপনার বাড়িতে দূর সম্পর্কের কোনো আত্মীয় আসতে পারেন। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। কিছু মানসিক চাপ থাকা সত্বেও আপনার শরীর আজ ঠিক থাকবে। তাই, শরীর নিয়ে অযথা চিন্তিত হওয়ার প্রয়োজন নেই। যাঁরা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি ভালো।

মকর রাশি: কোনো আর্থিক বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্য হতে পারে। যদিও, পরে সবকিছু ঠিক হয়ে যাবে। এদিকে, বাড়িতে চলা কোনো সমস্যা এবং কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের কারণে আপনার মেজাজ আজ খিটখিটে হয়ে উঠবে। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে পাওয়া কোনো অপ্রত্যাশিত সুসংবাদ আজ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত বয়ে আনবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা সুবিধের নয়। তাই, সতর্ক থাকুন। পরিবারের কোনো সদস্যের খারাপ আচরণের কারণে আপনি আজ কষ্ট পেতে পারেন। যাঁরা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। প্ৰেমের জন্য দিনটি ভালো নয়। এই রাশির জাতক-জাতিকাদের কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে কাজে লাগিয়ে কোনো বই পড়ুন।

মীন রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার বন্ধুরা আজ সন্ধ্যে নাগাদ কোনো আকর্ষণীয় পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলবেন। প্রেমের জীবনে সতর্ক থাকুন। আপনি আজকে নিজের জন্য সময় বের করে জীবনসঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর