দেখবি আর জ্বলবি লুচির মতো ফুলবি! নবজোয়ার নিয়ে সুকান্তকে পাল্টা দিলেন কুণাল

বাংলা হান্ট ডেস্কঃ পঞ্চায়েত ভোট পূর্বে সভা-জনসভায় মেতে উঠেছে শাসক থেকে বিরোধী সমস্ত রাজনৈতিক দল। হুগলিতে তিন দিনের সাংগঠনিক বৈঠকের আয়োজন করেছে বিজেপি (BJP) বাহিনী। আজ তার প্রথম দিনে সিঙ্গুরে (Singur) পৌঁছন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। আর সেখানে দাঁড়িয়েই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) জোর আক্রমণ করেন সুকান্ত।

‘বিজেপিকে নকল করার চেষ্টা করছেন অভিষেক’, ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচিকে কটাক্ষ করে ঠিক এমনটাই দাবি করেন বিজেপি সভাপতি। পাশাপাশি ‘অভিষেক গ্রেফতার হওয়া শুধু সময়ের অপেক্ষা’ বলেও মন্তব্য করেন সুকান্ত। এবার তার পাল্টা জবাব দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

   

বিজেপি সভাপতিকে উদ্দেশ্য করে কুণাল বলেন, “অভিষেক সকলের সামনে প্রকাশ্যে কর্মসূচী করছে ঘরবাড়ি ছেড়ে। একেবারে উত্তরের প্রান্ত থেকে শুরু করে সেই দক্ষিণ পর্যন্ত। দিন রাত মানুষের মাঝখানে রয়েছেন। এসব ওনার কী কথা-বার্তা যে কার সাথে কী কথা হয়েছে! অভিষেকের সাথে লক্ষ-লক্ষ, কোটি-কোটি মানুষের কথা হচ্ছে।”

কুণালের সংযোজন, “আসলে অভিষেকের জনসংযোগ যাত্রার জনজোয়ার দেখে বিজেপি ভয় পেয়েছে যে তাদের সমস্ত চক্রান্ত খড়কুটার মতো এই জোয়ারে উড়ে যাবে। একটা কথা আছে, দেখবি আর জ্বলবি লুচির মতো ফুলবি। এগুলি হল জ্বলুনির সাইড এফেক্ট এর প্রলাপ। বিজেপি বা সুকান্তর দ্বারা তো জনজোয়ার হবে না তাই অভিষেকের টা সহ্য করতে পারছে না।”

kunal ghosh

প্রসঙ্গত, এদিন সিঙ্গুরের সাংগঠনিক বৈঠক থেকে অভিষেকের নবজোয়ার যাত্রাকে একহাত নিয়ে সুকান্ত বলেন, “তাঁবু খাটিয়ে রাতের বেলায় কাদের সঙ্গে মিটিং করছেন আমরা কিন্তু সব জানি। আমাদের কাছে সব খবর আসছে। যতই করুন ওইভাবে উনি বাঁচাতে পারবেন না। উনি যদি ভেবে থাকেন উনি গ্রেফতার হবেন আর তার জন্য বিভিন্ন লোকেরা রাস্তায় নামবে তুলকালাম হবে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি গন্ডগোল হবে সেটা হচ্ছে না।” সুকান্তর এই মন্তব্যের প্রেক্ষিতেই পাল্টা জবাব দিলেন কুণাল ঘোষ।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর