বিথীর চরিত্রে প্রস্তাব পেয়েই রূপাদিকে ফোন, অনুশ্রীকে কী বলেছিলেন অভিনেত্রী!

বাংলাহান্ট ডেস্ক: পরপর চ্যানেলে নিত্য নতুন সিরিয়াল যেমন আসছে, তেমনি বিতর্কও দানা বাঁধছে বেশিরভাগ মেগাকে ঘিরে। বিগত কয়েকদিন ধরে চর্চায় রয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মেয়েবেলা’ (Meyebela)। অন্যতম মুখ্য চরিত্র বিথী মাসি ওরফে রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly) সিরিয়াল ছেড়ে বেরিয়ে যাওয়া নিয়েই যত গণ্ডগোল। অভিযোগ পালটা অভিযোগ পর্বের মাঝেই নতুন বিথী মাসি হিসেবে সিরিয়ালে যোগ দিয়েছেন অভিনেত্রী অনুশ্রী দাস (Anusree Das)।

রূপার ছেড়ে যাওয়া চরিত্রতেই এসেছেন অনুশ্রী। পোড় খাওয়া অভিনেত্রী হওয়ায় বেশ তাড়াতাড়িই দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। তবে কাজটা সহজ ছিল না তাঁর কাছে। কারণ তাঁর আগে ওই চরিত্রে অভিনয় করছিলেন রূপা গঙ্গোপাধ্যায়, যিনি একজন জাতীয় স্তরের অভিনেত্রী। তাঁর বদলে দর্শকদের কাছে নিজেকে মানিয়ে নেওয়া সহজ ছিল না।

   

roopa ganguly

বিথীকা মিত্রের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পাওয়া নিয়ে সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেন অনুশ্রী। তিনি বলেন, রূপা গঙ্গোপাধ্যায়ের অভিনয় নিয়ে কথা বলার মতো ধৃষ্টতা তাঁর নেই। কিন্তু তিনি প্রস্তাবটা পেয়ে প্রথমে প্রবীণ অভিনেত্রীকেই ফোন করেছিলেন। তিনি জানতে চেয়েছিলেন, রূপা কি আরেকবার বিবেচনা করে দেখতে চান সিরিয়াল ছাড়ার সিদ্ধান্তটা।

কিন্তু রূপা গঙ্গোপাধ্যায় সাফ ‘না’ বলে দেন তাঁকে। তারপরেই চরিত্রটা করতে রাজি হন অনুশ্রী। তবে রূপা গঙ্গোপাধ্যায় তাঁকে মেসেজে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন বলে জানান তিনি। মেসেজে ‘লভ ইউ বাবু’ লিখে পাঠিয়েছিলেন রূপা। উত্তরে তিনিও লিখেছিলেন, ‘লভ ইউ টু’। দর্শকদের উদ্দেশে তাঁর বার্তা, যদি তাঁকে যোগ্য মনে হয় তাহলেই ভালবাসা দিতে। তবে তাঁদের লেখিকা সবার ভালবাসা পাওয়ারই যোগ্য।

roopa ganguly bjp

প্রসঙ্গত, এর আগে মেয়েবেলার চিত্রনাট্যকার দাবি , সেটে নাকি ‘তুঘলকি আচরণ’ করতেন রূপা গঙ্গোপাধ্যায়। তাঁর মুড সুইংয়ের সাক্ষী একাধিক বার থেকেছে মেয়েবেলা টিম। কোনোদিন শুটিং করতে ইচ্ছা করছে না, অনেক সিন ভাল লাগছে না বলে শুট ছেড়ে বেরিয়ে যেতেন অভিনেত্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর