‘দুদিনের মধ্যেই বরানগর, কামারহাটিতে ‘ওরা’ ঢুকে যাবে, অত্যাচার বাড়বে’, কিসের ইঙ্গিত দিলেন মদন?

বাংলা হান্ট ডেস্কঃ গত বছর থেকে বঙ্গে একাধিক দুর্নীতির তদন্তে একজোটে তৎপর কেন্দ্রীয় তদন্তকারী (Central Agencies) সংস্থা ইডি ও সিবিআই। দুর্নীতির অভিযোগে এজেন্সির হাতে একের পর এক গ্রেফতার হয়েছেন শাসকদলের প্রাক্তন মন্ত্রী থেকে শুরু করে একাধিক নেতা বিধায়ক। যা নিয়ে যথেষ্টই অস্বস্তিতে রাজ্যের শাসকদল। এবার কেন্দ্রীয় এজেন্সির তৎপরতা নিয়ে আগাম বড় মাপের ইঙ্গিত দিলেন তৃণমূল বিধায়ক (TMC MLA) মদন মিত্র (Madan Mitra)।

এদিন বরানগরে কর্মি সম্মেলনের মঞ্চ উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। আর সেখান থেকে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন মদন মিত্র। এদিন বিধায়ক বলেন, ‘বড় লড়াইয়ের জন্য তৈরি হোন। পশ্চিমবঙ্গে (West Bengal) কিন্তু আরও অত্যাচার বাড়বে। আগামীকাল-পরশুর মধ্যে হয়তো বরানগর, কামারহাটির পাড়ায় পাড়ায় অত্যাচার বাড়বে। এজেন্সির নামে লোক ঢুকে যাবে।”

   

তবে সাধারণ মানুষকে আশ্বস্ত করে মদন মিত্র বলেন, ” ঘাবড়াবার কিছু নেই। মাথা তুলে থাকবেন। যাই হোক না কেন, আমরা কাঁধে কাঁধ মিলিয়ে এই লড়াইটা লড়ে নেব।’ সোমবার মদন মিত্রের এই মন্তব্যের পরই শোরগোল পরে গিয়েছে রাজনীতির অন্দরে। বিভিন্ন মহলে শুরু হয়েছে চৰ্চা।

madan mitra

একদিকে যখন নিয়োগ দুর্নীতি থেকে গরু পাচার, সবের কিনারা করতে মরিয়া তদন্তকারীরা, সেই সময় অন্যদিকে কেন্দ্রীয় এজেন্সির তৎপরতা নিয়ে কার্যত ভবিষ্যদ্বাণী করে শোরগোল ফেললেন তৃণমূলের মদন মিত্র।

পাশাপাশি পঞ্চায়েতের আগে হঠাৎ ঠিক কোন কারণে একথা বললেন কামারহাটির বিধায়ক, সেই নিয়েও শুরু হয়েছে জল্পনা। মদনের এই বক্তব্য নিয়ে কটাক্ষ করতে দেরী করেনি বিজেপি ও সিপিএম। প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও বিভিন্ন সময়ে একাধিকবার মন্তব্য করে বিতর্কের শিরোনামে জায়গা করেছে নিয়েছেন বিধায়ক। আর এবার এজেন্সি নিয়ে ভবিষ্যদ্বাণী করে রাজ্যজুড়ে শোরগোল ফেলে দিলেন তিনি।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর