মরে গিয়েও বেঁচে উঠবে খড়ি! বিরতি শেষে ‘গাঁটছড়া’তেই ফিরছেন শোলাঙ্কি?

বাংলাহান্ট ডেস্ক: সময় কারোর জন্য থেমে থাকে না। কোনো সিরিয়ালের (Serial) গল্পও থেমে থাকে না কোনো চরিত্রের জন্য। মুখ্য চরিত্র সিরিয়াল থেকে বাদ চলে গেলেও যে গল্প এগিয়ে নিয়ে যাওয়া যায় তা প্রমাণ করে দিয়েছে ‘গাঁটছড়া’ (Gantchhora)। স্টার জলসার এই সিরিয়ালের অন্যতম মূল চরিত্র খড়িই আর নেই গল্পে। অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) বিদায় নিয়েছেন সিরিয়াল থেকে। আবার কি ফিরে আসবেন তিনি?

এক মাস হতে চলল গাঁটছড়া ছেড়েছেন শোলাঙ্কি। সন্তান জন্ম দিতে গিয়ে খড়ির মৃত্যুর মধ্যে দিয়ে শেষ হয়েছে একটা অধ্যায়। সেই সঙ্গে এক লাফে গল্প এগিয়ে গিয়েছে ১৮ বছর। গাঁটছড়ায় এন্ট্রি হয়েছে বেশ কয়েকটি নতুন চরিত্রের। কিন্তু খড়ির শূন্যস্থানটা যেন কিছুতেই পূরণ করা যাচ্ছে না। অবশেষে একটা আশার আলো দেখতে পেয়েছেন দর্শকরা।

   

gantchhora solanki

আসলে সম্প্রতি সিরিয়ালে ইঙ্গিত দেওয়া হয়েছে যে খড়ি বেঁচে রয়েছে। ঋদ্ধির এক ছাত্রী একটি ডিজাইন খুঁজে পেয়েছে যা দেখে চমকে উঠেছে সকলে। ওই একই ধরণের ডিজাইন একমাত্র খড়ি বানাত। এছাড়া আর কারোর পক্ষে ওই ডিজাইন বানানো সম্ভব নয়। খড়ি যে বেঁচে রয়েছে তা জানিয়েছে বিন্দিও। তাই আবারো আশায় বুক বাঁধতে শুরু করেছে দর্শকরা।

কিন্তু খড়ি কি আদৌ ফিরবে? আর যদি ফেরেও ওই চরিত্রে আবারো কি শোলাঙ্কিকেই দেখতে পাবে দর্শক? সেই সম্ভাবনা অবশ্য ক্ষীণ। কারণ ইতিমধ্যেই সিরিয়াল ছেড়ে বেরিয়ে যাওয়ায় চ্যানেলের সঙ্গে চুক্তি শেষ হয়ে গিয়েছে শোলাঙ্কির। উপরন্তু নতুন খবর বলছে, অভিনেত্রী নাকি বিরতি শেষ করে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন।।

এমতাবস্থায় গাঁটছড়ায় ঠিক কী হবে তার কোনো সঠিক খবর না থাকলেও একটা নতুন টুইস্ট যে আসতে চলেছে তাতে কোনো সন্দেহের অবকাশ নেই। তবে খড়ি ফিরলেও আগের শোলাঙ্কিকে হয়তো ফিরে নাও পেতে পারেন দর্শকরা। সেক্ষেত্রে খড়ি কে হবে তা নিয়ে এখনো চালু রয়েছে জল্পনা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর