ধোনির নেতৃত্বে খেলতে নেমে ফের বাবা হলেন এই CSK তারকা! সোশ্যাল মিডিয়ায় দিলেন মনছোঁয়া বার্তা

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দলের (Team India) হয়ে ৫০টির বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলা এবং বর্তমানে চেন্নাই সুপার কিংস (CSK) দলের সঙ্গে যুক্ত থাকা তারকা ক্রিকেটার আম্বাতি রাইডু (Ambati Raydu) ফের একবার পিতৃত্বের স্বাদ পেলেন। ৩৭ বছর বয়সী ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় এই সুখবরটি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ভারত তথা বিশ্বের অনেক জায়গার ক্রিকেটপ্রেমীরা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

raydu daughters

   

এর আগে ২০২০ সালে প্রথমবার স্বাদ পেয়েছেন তিনি এবং তার স্ত্রী চেন্নুপল্লী বিদ্যা। দ্বিতীয়বার পিতা হওয়ার পর দুই কন্যার ছবি একসাথে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন, ‘কন্যা সন্তানরা হলো সত্যিকারের আশীর্বাদ।’ অনেক সতীর্থ ও চেন্নাই সুপার কিংস দলের তরফ থেকেও এই খবর শোনার পর তাকে শুভেচ্ছা জানানো হয়েছে।

এই আইপিএলে চেন্নাই সুপার কিংস মূলত তাকে ইম্প্যাক্ট সাবস্টিউট হিসাবেই ব্যবহার করছেন। মাঠে কখনোই তাকে ফিল্ডিং করতে দেখা যাচ্ছে না শুধুমাত্র ব্যাটিংয়ের সময় প্রয়োজনে তিনি মাঠে নামছেন। তবে এখনো অবধি দু একটি ম্যাচ ছাড়া বাকি সব ক্ষেত্রেই তিনি ব্যর্থ হয়েছেন ব্যাট হাতে এমনটা বলাই যায়।

আইপিএলে এই মুহূর্তে ১৩ ম্যাচ খেলে চেন্নাই সুপার কিংসের পয়েন্ট ১৫। তাদের শেষ ম্যাচ এই টুর্নামেন্টে অত্যন্ত খারাপ ফর্মে থাকা দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। শেষ ম্যাচে জয় না পাওয়া গেলে তাদেরকে বাকি দলগুলির ম্যাচের ওপর নির্ভর করতে হবে। তেমনটা অবশ্য সিএসকে ভক্তরা চাইবেন না।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর