চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! এবার SBI-তে চলছে কর্মী নিয়োগ, এইভাবে করুন আবেদন

বাংলা হান্ট ডেস্ক: এবার দেশের বৃহত্তম ব্যাঙ্ক SBI অর্থাৎ স্টেট ব্যাঙ্কে (State Bank Of India) একাধিক শূন্যপদে নিয়োগ করা হচ্ছে। চাকরিপ্রার্থীদের কাছে এটি নিঃসন্দেহে একটি বড় সুযোগ। ইতিমধ্যেই এই সংক্রান্ত বিজ্ঞপ্তিও সামনে এসেছে। যেখানে এই নিয়োগ প্রক্রিয়ার বিষয়ে বিস্তারিত তথ্য উপস্থাপিত করা হয়েছে। এমতাবস্থায়, বর্তমান প্ৰতিবেদনে আমরা এই নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদের বয়সসীমা, আবেদন পদ্ধতি এবং আবেদনের শেষ তারিখ সহ বিস্তারিত বিবরণ তুলে ধরছি।

মোট শূন্যপদের সংখ্যা: এই প্রসঙ্গে জানা গিয়েছে আপাতত ৫০ টি শূন্যপদের জন্য এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। পাশাপাশি, এই নিয়োগ নভি মুম্বইয়ের জন্যে করা হবে বলেও জানা গিয়েছে।

কোন কোন পদে করা হবে নিয়োগ: মূলত, চিফ ম্যানেজার (পিএমও-লিড), প্রোজেক্ট ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সলিউশন আর্কিটেক্ট লিড), চিফ ম্যানেজার (টেক আর্কিটেক্ট), ম্যানেজার (ডেটা আর্কিটেক্ট) এবং ম্যানেজার (টেক আর্কিটেক্ট) সহ আরও একাধিক পদে এই নিয়োগ করা হবে। আবেদনে ইচ্ছুক প্রার্থীরা এই সংক্রান্ত বিস্তারিত তথ্য প্রতিবেদনটির শেষে থাকা লিঙ্কে ক্লিক করে সেখানে থাকা বিজ্ঞপ্তি মারফত জানতে পারবেন।

বয়সসীমা: আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের বয়স ন্যূনতম ২৫ বছর হতে হবে। পাশাপাশি, এই পদে সর্বোচ্চ ৪৮ বছর পর্যন্ত আবেদন করা যাবে বলেও জানা গিয়েছে।

বেতন: এক্ষেত্রে প্রার্থীদের পদ অনুযায়ী বেতন ক্রম ঠিক করা হবে।

আবেদন প্রক্রিয়া: বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গিয়েছে যে, ইতিমধ্যে এই পদের ক্ষেত্রে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। অনলাইন মারফত ইচ্ছুক প্রার্থীরা এই পদের জন্যে আবেদন করতে পারবেন।

SBI 1

আবেদনের শেষ তারিখ: মাথায় রাখতে হবে যে, আগামী ৫ জুনের মধ্যে এই পদগুলিতে আবেদন করে ফেলতে হবে।

অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক: https://sbi.co.in/web/careers/current-openings

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর