চাপতে পারলেন না সুখবর, বনি-কৌশানির বিয়ের তারিখ ফাঁস করে দিলেন অভিনেত্রীর বাবা!

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের লভবার্ডসদের মধ্যে বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং কৌশানি মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) নাম না থাকলে তা বাস্তবিকই অবিচার করা হয়। দীর্ঘ আট বছরের সম্পর্ক তাঁদের। প্রেমটা কখনোই কারোর থেকে লুকিয়ে রাখেননি বনি কৌশানি। বরং তাঁদের এই একত্রে ‘বনি কৌশানি’ নামটাই হয়ে উঠেছে ব্র্যান্ড।

রাজ চক্রবর্তীর ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে প্রথম আলাপ হয় বনি কৌশানির। প্রখ্যাত অভিনেতা পরিচালক সুখেন দাসের নাতি হলেন বনি। তাঁর মা-ও একসময় করেছেন অভিনয়। অন্যদিকে বাবা ইন্ডাস্ট্রির নামী পরিচালক। যদিও কৌশানির কোনো ফিল্মি ব্যাকগ্রাউন্ড নেই।

   

Bonny koushani

প্রথম ছবিতে একে অপরের বিপরীতে কাজ করতে গিয়েই প্রেমের সূত্রপাত হয় তাঁদের। সেই থেকে শুরু। এখনো পর্যন্ত একে অপরের সঙ্গেই সবথেকে বেশি ছবি করেছেন তাঁরা। সবথেকে বড় ব্যাপার, একে অপরের দুঃসময়ে সবসময়ই পাশে থাকতে দেখা গিয়েছে বনি কৌশানিকে। মাঝে দুজনের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন উঠলেও মাস কয়েক আগে নিয়োগ দুর্নীতিতে বনির হেনস্থার সময়ে পাশে থেকে অভিনেত্রী বুঝিয়ে দিয়েছিলেন তাঁদের ভালবাসার জোর কতটা।

এত বছর ধরে একসঙ্গে রয়েছেন দুজনে। লিভ ইন সম্পর্কেও থাকার গুঞ্জন শোনা গিয়েছিল তাঁদের নিয়ে। সম্পর্কটাকে বিয়ের পিঁড়িতে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দেবেন কবে? বহুবার এই প্রশ্নের সম্মুখীন হয়েছেন বনি কৌশানি। প্রতিবারই কৌশলে এড়িয়েও গিয়েছেন। তবে নিজের বাবার মুখ বন্ধ করতে পারলেন না অভিনেত্রী।

সম্প্রতি কৌশানির জন্মদিন উপলক্ষে শহরের এক নামী রেস্তোরাঁয় একত্রিত হয়েছিলেন দুই পরিবার। সেখানেই আবারো ওঠে নায়ক নায়িকার বিয়ের প্রশ্ন। এবারে মেয়ের আগেই বাবা বলে ওঠেন, আগামী বছর অর্থাৎ ২০২৪ এ শুভকাজটা সেরে ফেলবেন বনি কৌশানি। বাবা সিক্রেট ফাঁস করায় একটু অস্বস্তিতে পড়লেও অবশ্য কোনো মন্তব্য করতে শোনা যায়নি অভিনেত্রীকে। তাই তাঁদের সম্ভাব্য বিয়ে নিয়ে আরো তথ্য পেতে অপেক্ষা করতেই হবে অনুরাগীদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর