ক্রিকেটের চেয়ে সুন্দরীদের নিয়ে গসিপে আগ্রহ বেশি! গিল ও পৃথ্বী শ-এর সমালোচনা সেওবাগের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সকলেই জানেন যে ঠিক কোন সময়ে ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন যুবরাজ সিং, জাহির খান, হরভজন সিং, বীরেন্দ্র সেওবাগরা। ম্যাচ ঘোড়া পেটা কান্ডের কালো অধ্যায় পেরিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় যখন অধিনায়ক হিসেবে নতুন করে ভারতীয় দলকে গড়ে তুলছেন তখন এইসব ক্রিকেটাররা অত্যন্ত কম বয়সে সচিন টেন্ডুলকার, অনিল কুম্বলে, রাহুল দ্রাবিড়ের মতো কিংবদন্তিদের সাথে খেলার সুযোগ পেয়ে গিয়েছিলেন।

পরবর্তীকালে প্রত্যেকেই স্বীকার করেছিলেন যে ওই সুযোগটি এত কম বয়সে পেয়ে তাদের প্রত্যেকেরই ক্রিকেটার হিসেবে পরিণত হতে সুবিধা হয়েছিল। কিন্তু বর্তমান প্রজন্ম তেমনটা নয় বলেই মনে করেন বীরেন্দ্র সেওবাগ। বিশেষ করে সম্প্রতি শুভমান গিল এবং পৃথ্বী শ-এর সঙ্গে একটি কাজ করার পর এই ধারণা আরও জোরদার হয়েছে তার।

   

সেওবাগ সম্প্রতি জানিয়েছেন যে একটি বিজ্ঞাপনে তিনি এবং তরুণ ভারতীয় ওপেনার পৃথ্বী শ একসাথে কাজ করেছিলেন। সেখানে তখন শুভমান গিলও উপস্থিত ছিলেন। কিন্তু ৬ ঘন্টা ধরে ওই কাজটি করার সময় তারা এক মুহূর্তের জন্য ক্রিকেট নিয়ে কোনও কথা বলেননি। একজন অভিজ্ঞ এবং সিনিয়র তারকাকে পাশে পেয়েও ক্রিকেট সংক্রান্ত কোনও কথা না বলার এই ঘটনা অবাক করেছে তাকে।

sehwag pc

তিনি জানিয়েছেন যে যখন তিনি একজন তরুণ ক্রিকেটার হিসেবে ভারতীয় দলে এসেছিলেন তখন তার সুনীল গাভাস্কারের সঙ্গে কথা বলার ইচ্ছা হয়েছিল। তৎকালীন ভারতীয় দলের কোচ জন রাইটকে অনুরোধ করে তিনি সুনীল গাভাস্কারের সঙ্গে একটি ডিনারের বন্দোবস্ত করেছিলেন যেখানে তিনি নিজের সতীর্থ আকাশ চোপড়াকেও নিয়ে গিয়েছিলেন। কিন্তু বর্তমান ক্রিকেটারদের মধ্যে এতটা ডেডিকেশন নেই বলেই তিনি মনে করেন।

তার এই ধারণার সঙ্গে সহমত হয়েছেন অনেক ক্রিকেটপ্রেমী। পৃথ্বী শ বহুদিন ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্স করার পরেও ভারতীয় দলে সুযোগ না পাওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় নানান রকম অনুযোগ করেছেন পরোক্ষভাবে। অথচ এই আইপিএলে তিনি একেবারেই ছন্দে নেই। অনেকেই মনে করেন ক্রিকেটের চেয়ে নিজের একসময়ের বান্ধবী নিধি তপাদিয়ার ইনস্টাগ্রামের ছবি নিয়েই বেশি ব্যস্ত থাকতেন এই ক্রিকেটার। শুভমান গিল বর্তমানে অত্যন্ত ভালো ফর্মে থাকলেও তিনি ও খেলার বাইরের বহু বিষয় নিয়ে মনোযোগী বলে অভিযোগ করেছেন অনেকেই।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর