শিয়ালদহ শাখায় বন্ধ থাকছে ট্রেন চলাচল! টানা ২০ দিন বাতিল বহু লোকাল, দেখুন তালিকা

বাংলাহান্ট ডেস্ক : ফের একবার ট্রেন চলাচলে বিঘ্ন ঘটতে চলেছে শিয়ালদা (Sealdah Division) লাইনে। ওভার ব্রিজের কাজ চলার জন্য একটানা কুড়ি দিন শিয়ালদা শাখার একাধিক ট্রেন বাতিল হবে। এছাড়াও কিছুটা দেরিতে চলবে কিছু দূরপাল্লার ট্রেন। ভারতীয় রেলের (Indian Railways) পক্ষ থেকে এই বিষয়ে জারি করা হয়েছে বিজ্ঞপ্তি। ট্রেন বাতিলের ফলে স্বাভাবিকভাবেই ভোগান্তির শিকার হবেন যাত্রীরা।

বিবৃতি দিয়ে পূর্ব রেল জানিয়েছে, ডানকুনি-খড়গপুর শাখায় ৬ নম্বর জাতীয় সড়কের ওপর একটি ওভার ব্রিজের কাজ চলবে। এরফলে ডানকুনি-খড়্গপুর শাখায় ওভার হেডে প্রতিদিন ২৪০ মিনিট করে বিদ্যুৎ সংযোগ থাকবে না। ফলে ওই সময় এই শাখায় চলাচল করতে পারবে না ট্রেন। শিয়ালদহ-ডানকুনি ও শিয়ালদহ-বারুইপাড়া শাখায় ট্রেন বাতিল করা হয়েছে ২৪ মে থেকে ১২ জুন পর্যন্ত।

   

যে ট্রেনগুলি বাতিল করা হয়েছে: ডানকুনি থেকে ৩২২৪৮, ৩২২৫০ এবং ৩২৪১৩ নম্বর ট্রেন বাতিল হয়েছে। শিয়ালদহ থেকে ৩২২৪৫ এবং ৩২২৪৭ নম্বর ট্রেন বাতিল করা হচ্ছে। এছাড়াও বারুইপাড়া থেকে ৩২৪১৪ নম্বর ট্রেন বাতিল থাকবে বলে জানানো হয়েছে।

Local

যে মেল ও এক্সপ্রেস ট্রেনগুলি দেরিতে চলবে: ২৪ মে থেকে ৭ জুন ১২২৫৪ আঙ্গা এক্সপ্রেস ৯০ মিনিট দেরিতে চলতে পারে। ৫ জুন ১৫২২৮ মুজফরপুর-এসএমভিডি বেঙ্গালুরু এক্সপ্রেস ৯০ মিনিটে দেরিতে চলতে পারে। ৩১ মে, ২ জুন, ৯ জুন এবং ১১ জুন ২২২০২ পুরী-শিয়ালদা দুরন্ত এক্সপ্রেস ৫০ মিনিট দেরিতে চলতে পারে। ২৯ মে, ১ জুন, ৮ জুন এবং ১২ জুন ১৫২৩৪ দ্বারভাঙা-কলকাতা এক্সপ্রেস দেরিতে ছাড়ার সম্ভাবনা রয়েছে। দ্বারভাঙা স্টেশন থেকে দুপুর ৩টে ৪৫ মিনিটের বদলে বিকেল ৫টা ৪৫ মিনিটে ছাড়বে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর