আজব ও হাস্যকর চোট পেয়ে মাঠ ছাড়তে হয় এই ক্রিকেটারদের! তালিকায় ১ ভারতীয়

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সব পেশাতেই দুর্ভাগ্য সামিল রয়েছে। ক্রিকেটাররাও এর ব্যতিক্রম নন। অনেক সময় ভালো ইনিংস খেলতে থাকাকালীন সতীর্থ দোষে দুর্ভাগ্যজনকভাবে রান আউট হওয়া বা কোনও বোলারের ক্ষেত্রে অসাধারণ একটি ডেলিভারিতে একজন ব্যাটারকে খোঁজা দিতে বাধ্য করলেও উইকেট কিপার বা স্লিপের ফিল্ডাররা ক্যাচ ফেলে দেন, এমন ঘটনা সব সময় ঘটতে থাকে।

তবে আজকে আমাদের প্রতিবেদনে সেই সমস্ত ক্রিকেটারটাই জায়গা পেয়েছেন যারা ম্যাচ চলাকালীন আজব ভাবে চোট পেয়ে মাঠ ছাড়তে বা সাময়িকভাবে বিরতি নিতে বাধ্য হয়েছেন। লিখায় একাধিক ভারতীয় ক্রিকেটারও রয়েছেন।

IMG 20211114 114314

হাসান আলী (পাকিস্তান): পাকিস্তানের এই পেসার নিজের অভিনব আনন্দ উদযাপনের ভঙ্গীর জন্য ক্রিকেট মহলে বেশ সুপরিচিত। কিন্তু একবার উইকেট নিয়ে এভাবে উদযাপন করতে গিয়ে ঘাড়ে মারাত্মক টান লেগে বেশ খানিকক্ষণ মাঠের বাইরে কাটাতে হয়েছিল তাকে।

mcGrath

গ্লেন ম্যাকগ্রা (অস্ট্রেলিয়া): এই কিংবদন্তি অজি তারকার নাম সকলেই শুনেছেন। নিজের সময়ের সেরা বোলারদের মধ্যে একজন ছিলেন এই পেসার। কিন্তু তাকেও একবার দুর্ভাগ্যজনকভাবে চোট পেতে হয়েছিল। ম্যাচ শুরুর আগে একবার অস্ট্রেলিয়া দল গা গরম করার জন্য রাগবি খেলছিল। খেলতে খেলতে অস্ট্রেলিয়ান তারকার পা রাগবি বলের ওপর পড়ে পিছলে যায় এবং তিনি বিশ্রী হবে জখম হয়েছিলেন।

conway allen

ডেভন কনওয়ে (নিউজিল্যান্ড): জন্মসূত্রে প্রোটিয়ান কিন্তু নিউজল্যান্ড দলের হয়ে খেলা এই ওপেনারকে এতদিনে সকলেই চিনে গিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসে খেলার দৌলতে। ২০২১ বিশ্বকাপের ফাইনালটিতে নিয়ে দুর্ভাগ্যজনকভাবে চোট পেয়ে মিস করেছিলেন। সেমিফাইনালে আউট হওয়ার পর রেগে গিয়ে ব্যাটের মধ্যে ঘুষি মেরেছিলেন এবং তাতে তার হাত জখম হয়েছিল যার জন্য তিনি ফাইনালের জন্য ফিট হয়ে উঠতে পারেননি।

freepressjournal 2020 09 e2ae64cd fb6f 4f2a 8542 8bad678f51c2 Ishan Kisan

ঈশান কিষান (মুম্বাই ইন্ডিয়ান্স): আইপিএল ২০২৩-এর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে যখন মুম্বাই ইন্ডিয়ান্স দল ফিল্ডিং করছিল তখন স্বাভাবিকভাবে হেঁটে গিয়ে ২২ গজের এক প্রান্ত থেকে অপর প্রান্তে পৌঁছবার ইচ্ছা ছিল ঈশান কিষানের মনে। কিন্তু তার পাশ দিয়ে হেঁটে যাওয়া ইংল্যান্ডের ক্রিস জর্ডান আচমটাই কোনও কারণে নিজের হাতটি উঁচু করেন এবং সেই কনুই এর ধাক্কা লেগে চোখ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় ঈশানের। এরপর আর দ্বিতীয় ইনিংসে তিনি ব্যাটই করতে নামতে পারেননি।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর