দীর্ঘদিনের জল্পনার অবসান, অবশেষে প্রেম জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রীমা

বাংলাহান্ট ডেস্ক : চলতি বছরের শুরু থেকেই শোনা যাচ্ছিল প্রেমের গুঞ্জন। সম্প্রতি একসঙ্গে বেশ কিছু রেল ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (Indranil Chatterjee) এবং শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee)  আর সেই থেকেই জল্পনা বাড়ে আরও একধাপ। অবশেষে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

কখনও রোমান্টিক গানে করছেন নাচ তো কখনও আবার কাপাল হিসেবে মজাদার ভিডিও বানাচ্ছেন। বিগত কয়েকদিন ধরে নেট দুনিয়ায় এভাবেই দেখা যাচ্ছে জনপ্রিয় দুই তারকা ইন্দ্রনীল এবং শ্রীমাকে। সত্যি কি তারা প্রেম করছেন এই প্রশ্ন জেগেছিল বহু অনুরাগীদের মনে। দীর্ঘদিন পর মুখ খুললেন অভিনেত্রী।

   

Shreema Bhattacharjee

সম্প্রতি এক সাংবাদিক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এমন অনেকেই আছেন যাদের সাথে আমি রিল ভিডিও আপলোড করি। কিন্তু কেবলমাত্র ইন্দ্রনীলকে নিয়েই যত গুঞ্জন। বিগত বেশ কয়েকদিন ধরে চলছে এই গুঞ্জন। আমি এই বিষয়ে খুব একটা বেশি কথা বলতে চাই না। তবে সাধারনের জল্পনা কল্পনা যদি সত্যি হয় তাহলে বেশ ভালই হবে’।

অভিনেত্রীর সংযোজন, ‘কেউ যদি কোন বিষয় নিয়ে খারাপ কমেন্ট করে তাহলে বাজে লাগে এটা স্বাভাবিক। কিন্তু তা বলে আমি সেটা নিয়ে ভাবতে বসে যাই না। লোকে কি বলল সেটা আমার কাছে এতটা গুরুত্বপূর্ণ নয়। আমি সব সময় চাই আমার আর ইন্দ্রনীদের মধ্যে বন্ডিংটা খুব ভালো থাকুক’।

Shreema Bhattacharjee

যদিও প্রেম নিয়ে সোজা সাপটা কোন উত্তরই দিলেন না অভিনেত্রী শ্রীমা। তাঁর কথায়, ‘কারো সাথে যদি প্রেম করে থাকি তাহলে সেটা জানার জন্য আগে জানতে হবে শ্রীমার জীবন। প্রেম করছি কিনা সে উত্তর আমি এখনই দিতে চাই না। আস্তে আস্তে সকলেই সবটাই জানতে পারবেন এবং বুঝতে পারবেন’।

উল্লেখ্য, এর আগে গৌরব রায় চৌধুরী সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল শ্রীমা ভট্টাচার্যর। যদিও সেই সম্পর্ক অনেক দিন আগেই ভেঙে গেছে। বর্তমানে ব্যক্তিগত জীবনকে একটু আড়ালে রাখতেই বেশি ভালোবাসেন শ্রীমা। তবে তারকারা যাই বলুক না কেন অনুরাগীরা কিন্তু এ কথা মানতে একেবারেই নারাজ।

Avatar
additiya

সম্পর্কিত খবর