রজনীকান্ত পরিচালনায়! সৌরভের বায়োপিকে দাদার চরিত্রে অভিনয় করবে একাধিক হিট দেওয়া এই হিরো

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বলিউডে (Bollywood) বায়োপিকের (Biopic) রমরমা। বিশেষ করে ভারতের ক্রীড়াজগতের সবচেয়ে বড় নক্ষত্রদের একজন মিলখা সিংয়ের বায়োপিক ‘ভাগ মিলখা ভাগ’ হিট হওয়ার পর থেকে বায়োপিক নির্মাণের প্রবণতা বেড়েছে পরিচালক বা প্রযোজকদের মধ্যে। দীর্ঘদিন ধরেই প্রাক্তন বিসিসিআই সভাপতি এবং প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বায়োপিকের খবর নিয়ে বেশ কয়েকদিন ধরে অনেক রকম সম্ভাবনার কথা শোনা যাচ্ছিলো।

দু বছর আগে প্রথম বায়োপিক তৈরি হওয়ার কথা জানিয়েছিলেন সৌরভ। পরিচালক লভ রঞ্জনের সংস্থা ছবিটি তৈরি করছে, যে পরিচালকের সাম্প্রতিক ছবি ‘তুউউ ঝুটি ম্যায় মক্কার’ মুক্তি পেয়েছে মাস কয়েক আগেই। কিন্তু সৌরভের বায়োপিক নিয়ে কোনও অফিসিয়াল ঘোষণা হচ্ছিলো না। অবশেষে মহারাজের জীবনকাহিনী নিয়ে তৈরি হতে চলা সিনেমা নিয়ে এক বড় রকমের তথ্য চলে এলো সকলের সামনে।

   

জানা গিয়েছে এই সিনেমার শুটিং শুরুর জন্য পরিচালক ও প্রযোজক, দুজনেই নাকি সম্প্রতি বেহালায় সৌরভের বাড়িতে গিয়ে বৈঠক করেছেন। লভ রঞ্জন থাকছেন পরিচালকের ভূমিকায় আর প্রযোজক হিসেবে থাকছেন অঙ্কুর গর্গ। দুজনেই নাকি সৌরভের সঙ্গে বায়োপিক সংক্রান্ত আলোচনা সেরে ফেলেছেন। চলতি বছরের শেষেই ছবির শুটিং শুরু হয়ে যাওয়ার কথা রয়েছে।

শোনা যাচ্ছে এই সিনেমায় সৌরভের চরিত্রে অভিনয় করতে চলেছেন বিখ্যাত ও অত্যন্ত সুদক্ষ অভিনেতা আয়ুষ্মান ক্ষুরানা। এতে অবশ্য কোনও আপত্তির প্রশ্নই নেই ভক্তদের। আর এই সিনেমার পরিচালনার দায়িত্বে রজনীকান্তকেই দেওয়া হবে বলে শোনা যাচ্ছে। তামিল চিত্রপরিচালক ঐশ্বর্য রজনীকান্ত অতীতে ভাই রাজা ভাই, সিনেমা ভিরানের মতো সিনেমার পরিচালনা করেছেন।

ayushmann reveals what makes him say no to a project 001

বহুদিন আগে থেকেই জানা গিয়েছিল যে সৌরভ নিজে চান যে এমন অভিনেতা তার চরিত্রে অভিনয় করুক যে তার চরিত্রটা সম্পূর্নরূপে ফুটিয়ে তুলতে পারবে। আয়ুষ্মান দু’হাতেই ব্যাট করতে পারেন। রণবীর এক হাতে ডান হাতে ব্যাট করতে পারেন। তাই বামহাতি সৌরভের ভূমিকায় রণবীরের অভিনয় কতটা প্রাসঙ্গিক হতো, সেটা আলোচ্য বিষয়।

 

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর