হতে পারতেন দেবের নায়িকা! এই কারণেই কোটি টাকার প্রস্তাব ফেরান সৌমিতৃষা

বাংলাহান্ট ডেস্ক: আর মাত্র দুদিন। তারপরেই নতুন সেটও ফাঁকা করে চিরতরে বিদায় নেবে ‘মিঠাই’ (Mithai)। টেলিভিশনের সবথেকে পুরনো সিরিয়াল শেষমেষ গল্প গোটাচ্ছে স্টুডিওপাড়া থেকে। আড়াই বছর পার করেও মিঠাইয়ের জনপ্রিয়তা ফিকে হয়নি। হ্যাঁ, সময় গড়ানোর সঙ্গে সঙ্গে নতুন সিরিয়ালের চাপে টিআরপি কমেছে ঠিকই, কিন্তু সুসময়টা ভোলেনি দর্শক।

আগামী ৩০ এবং ৩১ মে অর্থাৎ মাসের শেষ দুটো দিন ধরে হবে মিঠাইয়ের শেষ শুটিং। নায়িকা মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) অসুস্থ হয়ে কিছুদিনের বিরতিতে ছিলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনিই জানান, এই শেষ দুটো দিন তিনি শুটিং করবেন। তারপরেই শেষ হয়ে যাবে মিঠাইয়ের পথচলা। টিভিতে শেষ সম্প্রচার অবশ্য জুন মাসে।

   

mithai soumitrisha

শেষ পর্যায়ে এসে কলাকুশলীদের সকলেরই অল্প বিস্তর মন খারাপ। আর কিছুদিন পর থেকে আর দর্শকদের প্রতিদিনের সঙ্গী হবে না মিঠাই। দীর্ঘ আড়াই বছর ধরে একটানা কাজের পর এবার ছয় মাসের একটা লম্বা বিরতি নেবেন বলে জানান সৌমিতৃষা।

জনপ্রিয়তা হারিয়ে ফেলার ভয় নেই তাঁর? অভিনেত্রী বলেন, তিনি বিশ্বাস করেন যে ঈশ্বর যার জন্য যতটুকু লিখে রেখেছেন সে ততটুকু পাবেই। তাই তাঁর ভয় নেই। তাঁর ভাগ্যে যেটুকু আছে সেটুকু তিনি পাবেন। তবে জনপ্রিয়তা পাওয়ার পরে যে দ্বিগুণ পরিশ্রম করতে হয় সেটাও অবশ্য জানেন সৌমিতৃষা।

অভিনেত্রী জানান, এক্ষুণি নতুন কোনো প্রোজেক্টে হাত দেবেন না তিনি। আপাতত নিজের প্রিয় হবি নাচে মন দিতে চান সৌমিতৃষা। বড়পর্দা থেকে ইতিমধ্যেই ডাক পেয়ে গিয়েছেন তিনি। দেবের সঙ্গে কাজ করার সুযোগ ছিল তাঁর। কিন্তু সে সময়ে মিঠাই নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। একসঙ্গে দুটো কাজ করা সম্ভব হত না তাঁর।

সৌমিতৃষা জানান, ওয়েব সিরিজে তাঁর আগ্রহ নেই তেমন। মূলত বাণিজ্যিক ছবিই বেশি পছন্দ তাঁর। যদি চরিত্র পছন্দ হয় তাহলে নিশ্চয়ই সিনেমায় কাজ করবেন বলে জানান সৌমিতৃষা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর