‘দিদি নম্বর ১’এর পোডিয়ামেই মিনি সংসার, জানেন সেখানে কী কী রাখেন রচনা?

বাংলাহান্ট ডেস্ক : জি বাংলায় (Zee Bangla) এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো কোনটি? এই প্রশ্ন করা হলে এক কথায় সবাই দিতে পারবেন উত্তর। সবাই জানেন বর্তমানে জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)। অন্যান্য রিয়েলিটি শো এর ক্ষেত্রে এক বছরের গ্যাপ থাকলেও এটির ক্ষেত্রে কিন্তু আলাদা। একটি সিজন সম্পূর্ণ হওয়ার সাথে সাথেই শুরু হয়ে যায় নতুন সিজন।

দ্বিতীয় সিজন থেকেই এই শোয়ের সঞ্চালনা করে আসছেন টলি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। যদিও মাঝে মধ্যে এই শোয়ের সঞ্চালনা করেছেন জুন মাল্য, দেবশ্রী রায়ের মতন টলিউডের প্রথম সারির অভিনেত্রী। তবে রচনা জনপ্রিয়তাকে হারাতে পারেনি তারা।

   

Rachana Banerjee

দিনের প্রায় ১০ থেকে ১২ ঘন্টা স্টুডিওতে কাটান অভিনেত্রী। একসঙ্গে সেরে ফেলেন দুটি কিংবা তিনটি পর্বের শ্যুটিং। ‘দিদি নম্বর ১’ লেখা পোডিয়ামের সামনে বহুক্ষণ দাঁড়িয়ে শোনেন দিদিদের গল্প। তবে জানেন কি ওই পোডিয়ামের অন্যদিকে কি থাকে?

জানা যায়, ওই পোডিয়ামে অন্যপ্রান্তে রয়েছে একটি ছোট্ট টেবিল। মাঝেমধ্যে সেখানেই বসে একটু বিশ্রাম নিয়ে নেন অভিনেত্রী। এছাড়াও রাখা থাকে একগুচ্ছ জিনিস। যার সবটাই প্রয়োজন পড়ে শোয়ের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের।

Rachana Banerjee

জানা যাচ্ছে, সেখানে রাখা থাকে দুটি টিফিন বাক্স। চায়ের কাপ। খাতা এবং পেন্সিল। যখনই ক্যামেরা বন্ধ হয় তখনই টিফিন খুলে খাবার খেয়ে নেন অভিনেত্রী। এছাড়াও তার খাতায় লিস্ট করা থাকে ফলের তালিকা। লেখা থাকে শোয়ের খেলার বেশকিছু নিয়ম-কানুন। বলা বাহুল্য, এই সেটেই ছোট্ট একটা সংসার পেতেছেন অভিনেত্রী।

বর্তমানে অভিনয় জগত থেকে নিজেকে অনেকটাই দূরে সরিয়ে রেখেছেন রচনা। হয়ে উঠেছেন সকলের প্রিয় দিদি। তবে তিনি যে শুধু শ্যুটিং করেন এমনটাই নয়। মাঝেমধ্যেই ছুটি নিয়ে বেরিয়ে পড়েন দেশ-বিদেশে ঘুরতে। অভিনেত্রী সঙ্গে থাকে তাঁর একমাত্র ছেলে। মাত্র কয়েকদিন আগেই তিনি ঘুরে এসেছেন ইউরোপ থেকে। বেশ কিছু কাছের বন্ধু বান্ধবী এবং ছেলেকে নিয়ে ইউরোপ সফর সেরেছেন টলি নায়িকা।

Avatar
additiya

সম্পর্কিত খবর