আমাকে দেখে জ্বলছে? রোহিত শর্মার স্ত্রী-কে ধুঁয়ে দিলেন শার্দূল

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দলের (Team India) তারকা অলরাউন্ডার শার্দুল ঠাকুর (Shardul Thakur) বর্তমানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC Final) রোহিত শর্মার (Rohit Sharma) ভারতীয় দলের অংশ। ইংল্যান্ডেই তিনি রয়েছেন এবং অনুশীলন করছে বাকি দলের সাথে। তার মধ্যেই রোহিত শর্মার (Rohit Sharma) স্ত্রী রিতিকা সাজদার (Ritika Sajdeh) সাথে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করা একটি ছবি নিয়ে তিনি প্রকাশ্যে বিতর্কে জড়িয়েছিলেন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যে ভারতীয় দলের মুখোমুখি হবে ঠাকুর তার অংশ। ৩১ মে বুধবার ছবি আপলোড করেন এই অলরাউন্ডার। তিনি এই ছবির ক্যাপশনে লিখেছেন, “এর পরিবর্তে চিরন্তন শক্তিগুলি আপনাকে সমর্থন করুক।”

   

তার ওই পোস্টে রোহিত শর্মার স্ত্রী কমেন্ট করেছেন, “আচ্ছা বুঝতে পেরেছি, আমি দেখতে পাচ্ছি তুমি একটা ফাটাফাটি লুক ধরে রাখার চেষ্টা করেছ। চেষ্টা করতে থাকো, আচ্ছা, বিদায়!” রোহিত স্ত্রীয়ের সঙ্গে আসলে শার্দূলের সম্পর্ক খুবই ভালো। কিছুদিন আগেই নিজের স্বামীর সাথে ভারতীয় বোলারের বিয়েতে অত্যন্ত আনন্দ করেছেন তিনি।

জবাবে শার্দূল ঠাকুর বলেছেন, “নিঃসন্দেহে ওখানে ধোঁয়া ছাড়াই আগুন দেখা যাচ্ছিল।” তার এই প্রতিক্রিয়া দেখে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠেছে। ভারতীয় দল আর কয়েকদিন পরে যখন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মাঠে নামবে তখন এমন হাসি খুশি মেজাজেই থাকুক শার্দূল, এমনটাই কাম্য ভারতীয় ক্রিকেটপ্রেমীদের।

 

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর