অন্তঃসত্ত্বা স্বরা, জুলাইতেই হচ্ছেন মা! এইজন্যই তাড়াহুড়ো করে বিয়ে?

বাংলাহান্ট ডেস্ক: বেশ অনেকদিন বাদে ফের লাইমলাইটে স্বরা ভাস্কর (Swara Bhaskar)। সমাজবাদী পার্টি নেতা ফাহাদ আহমেদকে হঠাৎ বিয়ে করে রাতারাতি চর্চার কেন্দ্রে চলে এসেছিলেন তিনি। অন্য ধর্মে বিয়ের জন্য মৌলবাদীদের ফতোয়া, নেটিজেনদের সমালোচনা, কটাক্ষের শিকার হয়েছিলেন স্বরা। যদিও এক সময়ে থিতিয়ে যায় সেসব। এখন আবার মাথাচাড়া দিয়ে উঠেছে নয়া গুঞ্জন, মা হতে চলেছেন অভিনেত্রী!

গত ফেব্রুয়ারি মাসে ফাহাদের সঙ্গে নিকাহ সারেন স্বরা। মাত্র চার মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন অভিনেত্রী! শুধু তাই নয়, সূত্রের খবর বলছে আগামী জুলাই মাসেই নাকি সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। সম্প্রতি এক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনি দাবি করা হয়। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে খবর। আর তার সঙ্গে সঙ্গেই উঠে আসে কিছু প্রশ্ন।

   

swara bhaskar

বিয়ের বছর ঘোরা তো দূরের কথা, মাত্র পাঁচ মাসেই সন্তানের জন্ম দিতে চলেছেন স্বরা! তবে কি আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি? সেই জন্যই কি তাড়াতাড়ি বিয়ে? ভাইরাল খবরের জেরে এই ধরণের প্রশ্নগুলোই উঠতে শুরু করেছে। আর এই সময়ই হঠাৎ জানা গেল খবরটা ভুয়ো।

সংবাদ মাধ্যমের তরফে টুইট করে জানানো হয়েছে যে খবরটা ভুয়ো। তাদের নাম করে এ ধরণের মিথ্যে খবর রটানো হচ্ছে। কিন্তু অদ্ভূত ভাবে স্বরার তরফে এখনো এ বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি। খবরের সত্যি মিথ্যে নিয়েও কিছু বলেননি তিনি।

প্রসঙ্গত, গত ১৬ ফেব্রুয়ারি নিজের মায়ের লাল টুকটুকে শাড়িতে সেজে গলায় মালা পরে দুই পরিবারের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছিলেন স্বরা ফাহাদ। সেদিন সামাজিক বিয়ে সেরেছিলেন তাঁরা দুজনে। স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় রেজিস্ট্রি ম্যারেজ করেছেন স্বরা ফাহাদ।

swara bhaskar 2

কিন্তু স্বরার এই বিয়ে নিয়ে আপত্তি প্রকাশ করেছিলেন বরেলির আলা হজরত দরগার মৌলানা শাহাবুদ্দিন। তিনি বলেছিলেন, ইসলামে স্পষ্ট বলা রয়েছে পাত্রী যদি অমুসলিম হয় এবং মুসলিম পাত্রের সঙ্গে নিকাহ করতে রাজি হয়, তবে তাকে আগে ইসলাম ধর্ম গ্রহণ করতে হবে।

ওই মৌলানা আরো বলেছিলেন, মেয়ে হোক বা ছেলে, আগআগে ইসলাম গ্রহণ করতে হবে তাঁকে। তবেই সেই বিয়ে কোরান এবং হাদিসে বৈধ মানা হবে। মৌলানা স্পষ্টই বলেছিলেন, বিয়েটাকে বৈধ করতে হলে স্বরাকে ইসলাম ধর্ম গ্রহণ করতেই হবে। কিন্তু ধর্ম পরিবর্তন নিয়ে কোনো মন্তব্যই করেননি অভিনেত্রী। মৌলানার চোখ রাঙানিকে হেলায় উড়িয়ে নিজের সিদ্ধান্তেই অটল থেকেছেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর